Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ন্যায় বিচার পাবেন সুদীপ বন্দ্যোপাধ্যায়-তাপস পালরা, আশায় মমতা বন্দ্যোপাধ্যায়

দুই সাংসদের সঙ্গে দেখা করার পর মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে সুদীপদা ও তাপসদাকে। তাঁরা নিশ্চয়ই ন্যায়বিচার পাবেন।

Subscribe to Oneindia News

কলকাতা, ১৯ এপ্রিল : ন্যায় বিচার পাবেন সুদীপ বন্দ্যোপাধ্যায়-তাপস পালরা, আশায় রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার রাতেই বিমানবন্দর থেকে সটান ভুবনেশ্বরের হাসপাতালে গিয়ে দুই সাংসদের সঙ্গে দেখা করার পর মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে সুদীপদা ও তাপসদাকে। তাঁরা নিশ্চয়ই ন্যায়বিচার পাবেন। দল তাঁদের পাশে ছিল, আছে, থাকবেও।

বুধবার রাতে প্রথমেই সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান মমতা। তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। দলনেত্রীকে দেখেই হাউ হাউ করে কেঁদে ফেলেন তিনি। তাঁকে সান্ত্বনা দেওয়ার পর মমতা কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। সুদীপের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশও করেন। বলেন, মানসিকভাবেও ভেঙে পড়েছেন সুদীপদা। তাপস পালকে নিয়েও উদ্বেগ প্রকাশ করেন তিনি।

ন্যায় বিচার পাবেন সুদীপ বন্দ্যোপাধ্যায়-তাপস পালরা, আশায় মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তাঁর দলের সাংসদদের মিথ্যে মামলায় ফাঁসিয়ে জেলে আটকে রাখা হয়েছে। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের মতো নেতাকেও আটকে রাখা হয়েছে। তিনি এখন অপমানিত বোধ করছেন। মানসিকভ্বে ভেঙে পড়াতেই হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছে আরও।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি রোজভ্যালিকাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করেছিল সিবিআই। তার আগে গ্রেফতার হন তাপস পাল। দু'জনকেই ভুবনেশ্বর আদালতে তাঁকে পেশ করা হয়। তারপর থেকে বেশিরভাগ সময় অসুস্থ হয়ে ভুবনেশ্বর হাসপাতালে ভর্তি তৃণমূলের দুই সাংসদ।

মুখ্যমন্ত্রী নিজেই গত সপ্তাহে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার কথা জানান। তখনই স্থির করেন, তিনি ভুবনেশ্বরে যাবেন সুদীপকে দেখতে। সেইমতোই মমতা রোজভ্যালিকাণ্ডে ধৃত দুই সাংসদের পাশে দাঁড়ালেন। এর আগে সারদা কাণ্ডে ধৃত সাংসদ-মন্ত্রীদের পাশে দাঁড়াতে সে অর্থে দেখা যায়নি মমতাকে।

English summary
Mamata Banerjee hope that Sudip Bandyopadhyay and Tapas paul will get
Please Wait while comments are loading...