Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তৃণমূল কোনওদিন কারোর কাছ থেকে টাকা নেয়নি: চ্যালেঞ্জ মমতার

  • Written By: Kousik
Subscribe to Oneindia News

মেদিনীপুর, ৩ জানুয়ারি : তৃণমূলের আমলে কোনও চিটফাণ্ড হয়নি। এমনকি, তৃণমূল কোনওদিন কারোর কাছ থেকে টাকা নেয়নি এবং আগামিদিনে নেবেও না। জঙ্গলমহল উৎসবের মঞ্চ থেকে কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে আরও একবার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুধু তাই নয়, সাহস থাকলে তৃণমূলের সবাইকে গ্রেফতার করে দেখান, নাম না করে মোদীর বিরুদ্ধে তোপ মমতার। তাঁর অভিযোগ, প্রতিবাদ করলেই ভয় দেখানো হচ্ছে। ইডি, সিবিআই দেখিয়েও ভয় দেখানো হচ্ছে বলে ফের আরও একবার অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত,আজই রোজভ্যালি-কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে জেরা করছে সিবিআই।

তৃণমূল কোনওদিন কারোর কাছ থেকে টাকা নেয়নি: চ্যালেঞ্জ মমতার

মুখ্যমন্ত্রী আরও একবার দাবি করেন, বাম আমল অর্থাৎ জ্যোতি বসু, বুদ্ধদেব ভট্টাচার্যরা মুখ্যমন্ত্রী থাকাকালীন রাজ্যে চিটফাণ্ডের বাড়বড়ন্ত। ১৯৮০ সাল থেকে কেন তদন্ত হবে না তা নিয়েও ফের আরও একবার সুর চড়ান মমতা। শুধু আমাদের অর্থাৎ তৃণমূলকেই ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

তবে এভাবে যে আন্দোলনকে দমানো যাবে না তা আরও একবার মনে করিয়ে দেন মুখ্যমন্ত্রী। তবে সাহস থাকলে তাঁকে গ্রেফতার করে দেখাক, নাম না করে কেন্দ্রকে হুঁশিয়ারি মমতার। শুধু 'মোদীবাবু'রা ভয় দেখিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

চিটফাণ্ড ইস্যুতে তোপ দাগার পাশাপাশি নোট বাতিল ইস্যুতেও মোদীকে একহাত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, দেশের অর্থনীতি নিয়ে প্রধানমন্ত্রী খামখেয়ালি পদক্ষেপ নিচ্ছেন। আর এজন্যে গোটা দেশে ১০ কোটি মানুষ বেকার হয়ে গিয়েছে দাবি তাঁর। রাজ্যে যে সমস্ত স্বনির্ভর মেলা চলছে তা চালানো যাচ্ছে না। কেনাবেচা বন্ধ হয়ে গিয়েছে। ছোট-বড় সমস্ত ব্যবসায়ীদের ব্যবসা বন্ধ রাখা হচ্ছে বলে দাবি করেন মুখ্যমন্ত্রী। এই অবস্থার বদল না ঘটা পর্যন্ত কোনও চাপের কাছেই মাথানত তিনি করবেন না বলেই জানিয়েছেন মমতা।

অন্যদিকে, রাজ্যের তরফে জেলায় যে সমস্ত খেলাধুলোর আয়োজন করা হয়, সেখানে বিজয়ীদের পুলিশে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন মুখ্যমন্ত্রী। প্রাথমিক রাজ্যের তিন জেলা থেকে প্রাথমিকভাবে প্রায় ৫০০ জন ক্রীড়াবিদদের পুলিশে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন মমতা। শুধু তাই নয়, সিভিক পুলিশ থেকেও রাজ্যে পুলিশ রাজ্যের ছেলেমেয়েদের নিয়োগ করা হবে বলে এদিন ঘোষণা করেন মমতা।

English summary
Trinamool never take any money from anyone, Challenge given by Mamata Banerjee.
Please Wait while comments are loading...