Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজেপি হিন্দু ধর্মের কলঙ্ক, ওদের থেকে সাবধান থাকার পরামর্শ মমতার

‘বিজেপি হিন্দু ধর্মের কলঙ্ক। ওদের থেকে সাবধান থাকু্ন।’ দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরের সভা থেকে বাংলার মানুষকে সাবধান করে দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Subscribe to Oneindia News

দক্ষিণ দিনাজপুর, ৩ মে : 'বিজেপি হিন্দু ধর্মের কলঙ্ক। ওদের থেকে সাবধান থাকু্ন।' দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরের সভা থেকে বাংলার মানুষকে সাবধান করে দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'বিজেপি শুধু খুন আর দাঙ্গা করতে পারে। ওরা না জানে বাংলার সংস্কৃতি, না জানে বাংলার সভ্যতা। তাই ওদের থেকে সাবধান হন। ওরা হিন্দু ধর্মের বিদ্বেষী, ওরা হিন্দু ধর্মের কলঙ্ক।'[আত্মসমর্পণকারী ২২৫ মাওবাদীকে চাকরি ঘোষণা মুখ্যমন্ত্রীর]

এদিন দক্ষিণ দিনাজপুরের সরকারি জনসভায় বিজেপিকে আক্রমণ করে মুখ্যমন্ত্রী বলেন, সিবিআই দেখিয়ে তাঁকে দমিয়ে রাখা যাবে না। তৃণমূলকে এভাবে দমানো যায় না। মানুষের কথা বলার জন্য জেলে ঢোকাবো, তা বাংলার মানুষ কখনও মেনে নেবেন না। বিজেপি সবসময় ধমকাচ্ছে, চমকাচ্ছে, জেলে ঢোকাবে বলছে। আজ সিবিআই দেখাচ্ছে, কাল ইডি দেখাচ্ছে। মমতা বলেন, বিজেপি জোনে রাখো, বাংলার মানুষ এসব বরদাস্ত করবে না। তোমাদের বাংলা ছাড়া করবে।

বিজেপি হিন্দু ধর্মের কলঙ্ক, ওদের থেকে সাবধান থাকার পরামর্শ মমতার

মমতা বলেন, মানুষের কথা বলায় ৩৪ বছর সিপিএমের কাছে মার খেয়েছি। এখন বিজেপি গ্রেফতারির ভয় দেখাচ্ছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ওসবে ভয় পায় না। চিরকাল মানুষের কথা বলে এসেছি, মানুষের কথা বলে যাব। মানুষের জন্য কাজ করে যাব। কারণ শুধু ভাষন দিলেই উন্নয়ন হয় না। উন্নয়নের জন্য ভাবতে হয়, পরিকল্পনা করতে হয়। শুধু টাকা কেটে নিয়ে চলে যাচ্ছে কেন্দ্র। তা সত্ত্বেও বিভিন্নভাবে টাকা জোগাড় করে রাজ্যের সমস্ত প্রকল্পকে এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমের উদ্দেশে বলেন, সংবাদমাধ্যমকে আরও সাহসী ও জোরালো হতে হবে। কাকে কীসের জন্য ভয় পাচ্ছেন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। কাউকে ভয় নয়, নির্ভীক সংবাদ পরিবশন করুন। এই সভা থেকে তিনি বলেন, আদিবাসী পড়ুয়ারা বিদেশে গেলে ২০ লক্ষ টাকা করে পাবেন। জেলার উনন্য়ন নিয়েও বিস্তারিত ব্যাখ্যা দেন তিনি। সেইসঙ্গে মুখ্যমন্ত্রী জানান, বেপরোয়া গতির জন্য দুর্ঘটনা ঘটলে লাইসেন্স বাতিল করে দেওয়া হবে। দ্রুত গতিতে লাগাম টানতে সবাইকে নজর রাখতে হবে।

English summary
Mamata Banerjee advised to beware from BJP, who are blemish of Hindu religion.
Please Wait while comments are loading...