Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রধানমন্ত্রীর নির্দেশেই সুদীপ, তাপস জেলে, বিজেপির বিরুদ্ধে ফের তোপ দাগলেন মমতা

  • Posted By:
Subscribe to Oneindia News

মালদা, ৪ মে : উত্তরবঙ্গ সফরে একের পর এক রাজ্যে প্রশাসনিক বৈঠক করছেন মুখ্যমন্ত্রী। মালদায় প্রশাসনিক বৈঠকের পর একগুচ্ছ ঘোষণা করেন তিনি। মালদার আম রফতানি ও এই জেলায় শিল্পায়নের পাশপাশি , স্বাস্থ্য ক্ষেত্রেও একগুচ্ছ ঘোষণা করেন তিনি। এছাড়াও এদিন নিজের ভাষণে ফের একবার বিজেপিকে একহাত নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিনের সভায় মমতা বন্দ্যোপাধ্যায় স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিজেপিকে ফের একবার আক্রমণ করেন। তিনি বলেন, " তৃণমূলের একজনকেও জেলে পাঠিয়ে দেখান, বিজেপির ১ লাখ লোককে জেলে পাঠাবে মানুষ"। তিনি বলেন চক্রান্তের দল বিজেপি। পাশপাশি ক্ষুব্ধ মমতা বেলন, বাংলাকে অপমান করলে সহ্য করব না। তিনি বলেন প্রধানমন্ত্রীর নির্দেশ তাপস, সুদীপ জেলে। পাশপাশি তিনি বলেছেন, বিজেপি প্রতিহিংসার রাজনীতি করছে। এখানেই শেষ নয়,বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন ," দিল্লি থেকে এলো রাম সঙ্গে জুটল বাম"। মুখ্যমন্ত্রী বলেন,"মুখে হিন্দু বললেই কেউ হিন্দু হয়ে যায়না"।

প্রধানমন্ত্রীর নির্দেশেই সুদীপ, তাপস জেলে, বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন মমতা

পাশপাশি জেলায় প্রশাসনিক বৈঠকের পর মমতা বন্দ্যোপাধ্যায় ওই সভায় জানান, জেটি রক্ষণাবেক্ষণের জন্য় ৫০০ কোটি টাকা বিনিয়োগ করা হবে, যাতে জেটি-দুর্ঘটনা রোখা যায়। এছাড়াও,মালদার নার্সিং কলেজে ১৮ টি এসএনসিইউ হবে। মালদার আম রফতানি হবে আবু ধাবি , ইওরোপ , নেপালে, বলে জানান মুখ্যমন্ত্রী।

এছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, মালদায় ৮৮ একর জয়গায় অগাস্টের মধ্যে গড়ে উঠবে শিল্প। চালু হবে মালদা থেকে বালুরঘাট বিমান পরিষেবা। মুখ্যমন্ত্রী বলেন,কালিয়াচকে পলিটেকনিক কলেজ তৈরি হবে। মালদা মেডিক্যাল কলেজে মাদার অ্যান্ড চাইল্ড হাবের উদ্বোধন করেন তিনি।
চাঁচলে হবে মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতাল।

English summary
mamata accuses bjp, announces projects at malda.
Please Wait while comments are loading...