Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্ত্রীকে খুন করার পর বিষ খেয়ে ৯ ঘন্টা অজ্ঞান স্বামী, জ্ঞান ফিরে আত্মসমর্পণ থানায়

Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ ডিসেম্বর : স্ত্রীকে গলা টিপে খুন করার পর নিজেও বিষ খেয়ে জ্ঞান হারিয়েছিলেন স্বামী। ন'ঘণ্টা অজ্ঞান হয়ে পড়েছিলেন ঘরেই। তারপর জ্ঞান ফিরতে তিনি টলতে টলতে তালতলা থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। পুলিশকে জানান, স্ত্রীকে খুন করেছেন তিনি। নিজেও বিষ খেয়েছেন। তারপরই তালতলার ডক্টর্স লেনের বাড়িতে গিয়ে পুলিশ উদ্ধার করে মালা দত্তের দেহ। আত্মসমর্পণকারী অশোক দত্তকে ভর্তি করা হয় এনআরএস হাসপাতালে।

কিন্তু কেন স্ত্রীকে খুন করলেন অশোকবাবু? প্রাথমিক তদন্ত পুলিশ মনে করছে এই খুনের পিছনে দাম্পত্য কলহই রয়েছে। অশোক দত্ত তালতলায় একটি ছোট ইলেকট্রিক দোকান চালান। নিত্যদিন বাড়িতে লেগেছিল অশান্তি। দু'জনের সংসার, তবু নিত্য অশান্তিতে জেরবার হয়ে যাচ্ছিলেন বলে প্রতিবেশীদের অভিযোগ। পুলিশ এখন খতিয়ে দেখছে, ঠিক কী নিয়ে তাদের দাম্পত্য কলহ লেগেছিল? এই খুনের মোটিভ কী, তা স্পষ্ট হবে দাম্পত্য কলহের কারণ জানলেই, এমনটাই ধারণা তদন্তকারী পুলিশ অফিসারদের।

স্ত্রীকে খুন করার পর বিষ খেয়ে ৯ ঘন্টা অজ্ঞান স্বামী, জ্ঞান ফিরে আত্মসমর্পণ থানায়

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টের অপেক্ষা করছেন তদন্তকারীরা। এরই মধ্যে অশোক দত্ত পুলিশকে জানিয়েছেন, গলা টিপে মারার পর মৃত্যু নিশ্চিত করতে বালিশ চেপে ধরা হয় মুখে।

সোমবার রাত দশটা নাগাদ তালতলা থানায় গিয়ে অশোক দত্ত আত্মসমর্পণ করেন। তিনি দুপুরে স্ত্রীকে গলা টিপে খুন করেন। তারপর কেন রাতে গিয়ে তিনি আত্মসমর্পণ করলেন, তা নিয়ে ধন্দ তৈরি হয়। এ প্রসঙ্গে পুলিশ খতিয়ে দেখছে অশোক দত্ত আত্মহত্যা করার জন্য কী বিষ খেয়েছিলেন, যাতে তিনি ন'ঘণ্টা জ্ঞান হারান। তারপর জ্ঞান ফিরলই বা কী করে? সেটাও রহস্য। কিছুদিন আগে ডক্টর্স লেনে আর একটি খুনের ঘটনা ঘটে। সেই খুনের সঙ্গে কি কোনও সম্পর্ক রয়েছে মালা দত্ত খুনের? তাও খতিয়ে দেখছে পুলিশ।

English summary
Mala Dutta murder : After murder his wife husband was unconscious for 9 hours having poison
Please Wait while comments are loading...