Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাধ্যমিক-উচ্চমাধ্যমিক-আপার প্রাইমারিতে আবেদনের সময়সীমা বাড়ল, বিজ্ঞপ্তি জারি কমিশনের

  • By: oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৩০ সেপ্টেম্বর : মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তরে শিক্ষক নিয়োগ পরীক্ষার জন্য আবেদনের সময়সীমা বাড়াল স্কুল সার্ভিস কমিশন। অনলাইনে আবেদনের সময়সীমা ৩ অক্টোবর থেকে বাড়িয়ে ৭ অক্টোবর পর্যন্ত করা হয়েছে। ওইদিন বিকেল বিকেল পাঁচটা পর্যন্ত আবেদন নেওয়া হবে।

একইসঙ্গে আপার প্রাইমারির ইন্টারভিউয়ের জন্য আবেদনের সময়সীমাও বাড়ানো হয়েছে ৭ অক্টোবর পর্যন্ত। ১৮ অক্টোবর পর্যন্ত পরীক্ষা ফিজ দেওয়া যাবে।শুক্রবার স্কুল সার্ভিস কমিশন নতুন করে বিজ্ঞপ্তি প্রকাশ করে। সেই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, হাইকোর্টের নির্দেশ অনুযায়ী কর্মরত শিক্ষকরাও আপার প্রাইমারি, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক- তিন স্তরেই অংশগ্রহণ করতে পারবেন।

মাধ্যমিক-উচ্চমাধ্যমিক-আপার প্রাইমারিতে আবেদনের সময়সীমা বাড়ল, বিজ্ঞপ্তি জারি কমিশনের

আপার প্রাইমারিতে ১৪,০৮৮ জন এবং মাধ্যমিক স্তরে ১০,২৩৩ জন মোট ২৪,৩২১ জন শিক্ষক নিয়োগ করা হবে। এদিন কর্মরত শিক্ষকদের আর্জি শুনে হাইকোর্ট স্কুল সার্ভিস কমিশনকে কর্মরত শিক্ষকদের জন্য সংশোধনী বিজ্ঞপ্তি জারি করার নির্দেশ দেয়।

সেইমতোই বিজ্ঞপ্তি জারি করে স্কুল সার্ভিস কমিশন। নতুন করে বিজ্ঞপ্তি জারি হওয়ায় শিক্ষক নিয়োগের আবেদন নিয়ে জটিলতা অনেকাংশে কেটে গেল। এবং আবেদনকারীদের জন্য সুখবর বয়ে আনল এই বিজ্ঞপ্তি।

English summary
madhyamik, upper primary recruitment notice published by commission
Please Wait while comments are loading...