Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মমতার ডাকে কোর কমিটির বৈঠকে হাজির মদন মিত্র

Subscribe to Oneindia News

কলকাতা, ১ এপ্রিল : সারদাকাণ্ডে অভিযুক্ত মদন মিত্র ফের রাজনীতির মূলস্রোতে ফিরছেন। জামিন পাওয়ার পর এই প্রথম দলের কোর কমিটির বৈঠকে যোগ দিলেন তিনি। শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে তিনি বৈঠকে যোগ দিতে আসেন। মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে বেরিয়ে তিনি বলেন, 'দল ডেকেছিল তাই এসেছি। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে তিনি খুশি।'

মুখ্যমন্ত্রী বাড়িতে দল এর কোর কমিটির বৈঠক থেকে বের হওয়ার পর মদন মিত্রের চোখে মুখে ঝরে পড়ছিল খুশির ঝলক। এতদিন পর তাঁর ডাক পড়েছে। স্বয়ং দিদি তাঁকে ডেকেছেন তাঁর বাড়িতে দলের কোর কমিটির বৈঠকে। খুশি কী আর ধরে রাখা যায়! তা বলে আগ বাড়িয়ে কোনও মন্তব্য করতে চাননি মদন মিত্র। শুধু বললেন, মুখ্যমন্ত্রী তাঁকে ডেকে পাঠিয়েছিলেন, তাই এসেছি। এতদিন পর কোর কমিটির বৈঠকে যোগ দিয়ে আমি খুব খুশি।'

মমতার ডাকে কোর কমিটির বৈঠকে হাজির মদন মিত্র

তবে কি মূলস্রোতে ফিরছেন এবার? উত্তর দেননি মদন মিত্র। তবে তিনি মুখে উত্তর না দিলেও, তাঁর চোখে মুখে ফুটে উঠল খুশির ঝলক। সেই খুশির আবেশই অনেক উত্তর দিয়ে গেল এদিন। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'মদন মিত্র দলেরই একজন। অন্য কোনও দল থেকে তো তিনি আসেননি। দলের লোক দলের কোর কমিটির বৈঠকে যোগ দেবেন, এটাই তো স্বাভাবিক।

সুচতুরভাবে আসল প্রশ্ন এড়িয়ে যান পার্থবাবু। মদন মিত্র ও পার্থ চট্টোপাধ্যায় বিষয়টি এড়িয়ে গেলেও এটা স্পষ্ট যে মদন মিত্র এতদিন পর রাজনীতির মূলস্রোতে ফিরছেন। দলের কোর কমিটির বৈঠকে আমন্ত্রণ জানিয়ে স্বয়ং মুখ্যমন্ত্রীও তাঁকে মূলস্রোতে ফেরার অনুমতি প্রদান করলেন। এমনকী এদিন মমতা বন্দ্যোপাধ্য্যায় মন দিয়ে কাজ করতে বলেছেন মদন মিত্রকে।

সম্প্রতি তাঁকে জনসংযোগের কাজে দেখা যাচ্ছিল। বিভিন্ন সামাজিক কর্মসূচিতেও তিনি অংশ নিচ্ছিলেন। তবে এসএসকেএম গিয়ে সঞ্জয় রায়ের মৃত্যুর ঘটনায় অ্যাপোলো-র বিরুদ্ধে হুঙ্কার ছেড়ে তিনি মুখ্যমন্ত্রীর কু-নজরে পড়েন। নাম না কেরই তাঁকে বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
Madan Mitra come back, Mamata calls him in core committee meeting
Please Wait while comments are loading...