Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অ্যাসিড হামলায় কিশোরী খুন : যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ কৃষ্ণনগর আদালতের

Subscribe to Oneindia News

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে কিশোরীর উপর অ্যাসিড হামলা চালিয়েছিল ইমাম। হাসপাতালে নিয়ে গিয়েও শেষরক্ষা হয়নি কিশোরীর। সেই অ্যাসিড হামলায় কিশোরী খুনের ঘটনায় দোষীসাব্যস্ত ইমাম আলি মণ্ডলকে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করল কৃষ্ণনগর আদালত। বৃহস্পতিবার কৃষ্ণনগর আদালতের বিচারক জীমূতবাহন বিশ্বাস এই রায় দেন।

মাত্র আটমাসের মধ্যেই অ্যাসিড হামলা চালিয়ে খুনের ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ঘোষণা হল কৃষ্ণনগর আদালতে। ২০১৬-র অক্টোবর মাসের ঘটনা। বিবাহিত ইমামলা হাঁসখালির বাসিন্দা এক কিশোরীর সঙ্গে প্রেমের অভিনয় চালিয়েছিল কিছুদিন। তারপর সে বিবাহিত জানতে পেরে তাকে অপমান করে কিশোরী।

অ্যাসিড হামলায় কিশোরী খুন : যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ কৃষ্ণনগর আদালতের

সেই অপমানের প্রতিশোধ নিতেই রাতে কিশোরীকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে ইমাম। অ্যাসিড হামলার ঘটনায় গুরুতর জখম হন কিশোরীর মাও। মা ও মেয়েকে ভর্তি করা হয় কলকাতার এনআরএস হাসপাতালে। বাঁচানো যায়নি মেয়েকে। ইমাম আলিকে গ্রেফতার করে পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে নেপাল সাহা নামে এক ব্যক্তির কাছ থেকে সে অ্যাসিড কিনেছিল। সেই নেপাল সাহাকেও গ্রেফতার করে পুলিশ। কৃষ্ণনগর আদালতে বিচার প্রক্রিয়া শুরু হয়। নেপালকে বেকসুর খালাস করে দেওয়া হয়। দোষীসাব্যস্ত হয় ইমাম। তার যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

English summary
Krishnanagar court verdicts life imprisonment in acid attack murder case
Please Wait while comments are loading...