Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তোলাবাজি ও ছাত্রীর শ্লীলতাহানির মামলায় বিচারপতির তোপে পুলিশ সুপার

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২০ সেপ্টেম্বর : বিচারপতির তোপের মুখে ফের রাজ্য পুলিশ। উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামে একটি তোলাবাজি এবং শ্লীলতাহানির মামলায় পুলিশকে তীব্র ভর্ৎসনা করলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি দীপঙ্কর দত্ত। এই ঘটনার তদন্তে পুলিশের ভুমিকায় আদালতের তোপের মুখে স্বয়ং উত্তর ২৪ পরগনার পুলিশ সুপার।

এফআইআর-এ তোলাবাজির অভিযোগ থাকলেও, পুলিশ চার্জশিটে সেই সংক্রান্ত কোনও ধারা দেয়নি। এদিন তা নিয়েই প্রশ্ন তুলে দেন বিচারপতি দীপঙ্কর দত্ত। ক্ষুব্ধ বিচারপতি বলেন, পুলিশের শীর্ষকর্তাদের প্রশ্রয় না থাকলে, অধস্তন আধিকারিকরা এত দায়সারা কাজ করতে পারেন না।

তোলাবাজি ও ছাত্রীর শ্লীলতাহানির মামলায় বিচারপতির তোপে পুলিশ সুপার

এদিন আদালতের তরফে বলা হয়েছে, কেন মধ্যমগ্রামের ওসি এবং তদন্তকারী অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, তা ব্যাখ্যা দিন পুলিশ সুপার। ঘটনার সুত্রপাত বর্তমান বছরের মে মাসে। মধ্যমগ্রামের চণ্ডীতলার বাসিন্দা কলেজ ছাত্রী অভিযোগ করেন, বাড়ি মেরামতির সময় ওই ছাত্রীর পরিবারের কাছ থেকে তোলা ও জমি দাবি করে স্থানীয় একটি ক্লাব। এর জেরে ছাত্রী ও তাঁর মাকে বেধড়ক মারধরও করা হয়।

তাঁর শ্লীলতাহানিও করা হয় বলে অভিযোগ। থানায় গিয়ে স্থানমীয় ক্লাবের সদস্যদের বিরুদ্ধে তোলাবাজি ও শ্লীলতাহানির অভিযোগ করেন ওই ছাত্রী। কিন্তু পুলিশে অভিযোগ করেও কোনও লাভ হয়নি। শেষপর্যন্ত হাইকোর্টের দ্বারস্থ হন ওই কলেজ ছাত্রী। হাইকোর্টে সেই মামলার শুনানিতেই মঙ্গলবার পুলিশ সুপারকে ভর্ৎসনা করেন বিচারপতি।

English summary
kolkata high court condemn police in madhyamgram molestation case
Please Wait while comments are loading...