Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মনোনয়ন পেশকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠল কোলাঘাট রবীন্দ্রভারতী মহাবিদ্যালয়

Subscribe to Oneindia News

পূর্ব মেদিনীপুর, ৫ জানুয়ারি : এসএফআই-এর মনোনয়ন পেশকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল পূর্ব মেদিনীপুরের কোলাঘাট রবীন্দ্রভারতী মহাবিদ্যালয়। তৃণমূল ছাত্র পরিষদ ও এসএফআই সদস্যদের মধ্যে সঙ্ঘর্ষে গুরুতর জখম হন দু'পক্ষের ১০ জন সদস্য। এই সঙ্ঘর্ষের প্রতিবাদে কোলাঘাটের জসাড় রোড অবরোধ করে এসএফআই।

আগামী ২০ জানুয়ারি কোলাঘাটের এই কলেজে ছাত্র সংসদ নির্বাচন। সেই কারণেই মনোনয়নপত্র তোলা ও জমা দেওয়ার কাজ চলছে। সেই সময়ই এসএফআই-এর কিছু সদস্য মনেনয়নপত্র জমা দিতে এলেই উত্তপ্ত পরিস্থিতির তৈরি হয়। দু'পক্ষের মধ্যে প্রথমে বাগবিতণ্ডা শুরু হয়। তারপর মারধর। ক্রমেই রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মনোনয়ন পেশকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠল কোলাঘাট রবীন্দ্রভারতী মহাবিদ্যালয়

মনোনয়নপত্র জমা দিতে বাধা পেয় এসএফআই সদস্যরা রাস্তা অবরোধ করে। শিক্ষা প্রতিষ্ঠানে উত্তাপ ছড়িয়ে পড়ে রাস্তায়। পুলিশ এরপর অবরোধ তুলতে গেলে বাধা পায়। সেখানেও একপ্রস্থ খণ্ডযুদ্ধের পরিস্থিতি তৈরি হয় পুলিশ ও এসএফআই সমর্থকদের মধ্যে।

এসএফআই-এর অভিযোগ, তাঁর শান্তিপূর্ণভাবে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন। তখনই তাঁদের উপর হামলা চালানো হয়। টুটুল মল্লিক নামে এক টিএমসিপি নেতার বিরুদ্ধে অভিযোগ এসএফআই-এর। টিএমসিপি-র দাবি, তাঁদের কেউ এই ঘটনা জড়িত নন। এসএফআই-ই প্রথমে হামলা চালায় তাঁদের উপর।

English summary
Rabindra Bharati College of Kolaghat became a battlefield for nomination submission of SFI, injured 10 members of TMCP and SFI.
Please Wait while comments are loading...