Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘টাকা ফেরতের ছবি ফুটেজে নেই’, কাকলিদেবীর বয়ানে নয়া মোড় নারদ-তদন্তে

Subscribe to Oneindia News

নারদ তদন্তে নয়া মোড়। চাঞ্চল্যকর অভিযোগ করলেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। তাঁর অভিযোগে ফের 'কাঠগড়া'য় উঠতে চলেছেন নারদকর্তা ম্যাথু স্যামুয়েলস। সিবিআইয়ের জেরার মুখে চাঞ্চল্যকর অভিযোগে তৃণমূল সাংসদ যা বললেন তাতে মামলার অভিমুখ বদলে যেতে পারে। কাকলিদেবী বলেন, নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলসের দেওয়া টাকা তিনি ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু টাকা দেওয়ার ভিডিও ফুটেজ থাকলেও, টাকা ফেরৎ নেওয়ার সময় আর স্টিং অপারেশন চালাননি নারদকর্তা।

সিবিআইয়ের দাবি, কাকলিদেবীর এই বক্তব্যে প্রমাণিত হল তিনি টাকা নিয়েছিলেন। প্রকারান্তরে তিনি স্বীকারও করে নিলেন নারদ কর্তার কাছ থেকে টাকা নেওয়ার কথা। এবার তিনি যে নারদ কর্তার কাছ থেকে নেওয়া টাকা ফেরৎ দিয়েছিলেন, তা প্রমাণ করতে হবে সাংসদকেই। তবে তৃণমূল সাংসদের এই দাবিতে নারদ তদন্ত অন্য দিকে মোড় নিতে পারে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

‘টাকা ফেরতের ছবি ফুটেজে নেই’, কাকলিদেবীর বয়ানে নয়া মোড় নারদ-তদন্তে

বারাসতের তৃণমূল সাংসদ এদিন প্রশ্ন তোলেন, কেন টাকা দেওয়ার ভিডিও করা হলেও, টাকা ফেরত নেওয়ার সময় ভিডিও করা হল না। আসলে এই টাকা দেওয়ার পিছনে ছিল গূঢ় রহস্য। কাকলিদেবী বলেন, টাকা দেওয়ার পিছনে নারদ কর্তার কী উদ্দেশ্য ছিল তা নিয়ে আগে তদন্ত করা উচিত। তাঁর অভিযোগ, রাজনৈতিক স্বার্থেই এই স্টিং অপারেশন চালানো হয়।

নারদ তদন্তের জাল ক্রমশ গুটিয়ে আনছেন সিবিআই তদন্তকারী আধিকারিকরা। সেই কারণেই একের পর এক তৃণমূল নেতা-মন্ত্রী-সাংসদদের তলব করা হচ্ছে। এর আগে সুলতান আহমেদ থেকে শুরু করে ইকবাল আহমেদ, সৌগত রায়, শোভন চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়কে তলব করা হয়। ইতিমধ্যে সুলতান আহমেদ ও ইকবাল আহমেদকে একাধিকবার জিজ্ঞাসাবাদও করা হয়েছে। কিন্তু কেউই কাকলিদেবীর মতো এমন চাঞ্চল্যকর দাবি করেননি এর আগে।

সিবিআই সূত্রেই জানা গিয়েছে, কাকলিদেবী জেরার মুখে নারদ কর্তার দেওয়া টাকা ফেরতের কথা জানিয়েছেন। সেই অংশ ফুটেজে নেই। সাংসদের এই দাবিতে ফুটেজের সত্যতা নিয়েও প্রশ্ন উঠে গেল। ফুটেজ সত্য বলে প্রমাণিত হলেও, সেই ফুটেজে কতখানি অংশ দেখানো হয়েছে, তা-ই এখন নতুন করে প্রশ্নের মুখে।

English summary
Kakali Ghosh Dastidar alleges that the picture of money back is not in the footage of Narad Sting Operation.
Please Wait while comments are loading...