Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিলীপ ঘোষকে গ্রেফতার করে দেখুন কী হয়! মমতাকে চ্যালেঞ্জ কৈলাশ বিজয়বর্গীয়র।

Subscribe to Oneindia News

কলকাতা, ৭ এপ্রিল : এবার মমতাকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়লেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা প্রসঙ্গে মমতাকে চ্যালেঞ্জ ছুড়ে তিনি বললেন, দিলীপ ঘোষের গায়ে হাত দিয়ে দেখুন কী হয়! দিলীপ ঘোষকে গ্রেফতার করলে রাজ্যে আন্দোলনের ঝড় বয়ে যাবে। সেই ঝড়ে উড়ে যাবেন আপনারা। হুঁশিয়ারি দিয়ে রাখলেন বিজয়বর্গীয়।

রামনবমীতে অস্ত্র হাতে রাজ্যজুড়ে সঙ্ঘ তথা তার সহযোগী দল বিজেপি নেতৃত্বের অস্ত্র হাতে মিছিলকে কেন্দ্র করে রাজ্য রাজনীতি উত্তাল। বিজেপির রাজ্য সভাপতির বিরুদ্ধে রাজ্যের চারটি থানায় এফআইআর দায়ের হয়েছে। অস্ত্র আইনে জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে। পুলিশের স্বতঃপ্রণোদিত এই মামলায় যে কোনও সময়ে তিনি গ্রেফতার হতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

দিলীপ ঘোষকে গ্রেফতার করে দেখুন কী হয়! মমতাকে চ্যালেঞ্জ কৈলাশ বিজয়বর্গীয়র।

উত্তরপ্রদেশ সহ সাম্প্রতিক নির্বাচনে বিজেপির দারুন ফলের পর উজ্জীবিত বিজেপি পশ্চিমবঙ্গকে নিশানা করেছে। সেইজন্য রামনবমীকে তাঁরা বেছে নিয়েছেন শক্তি প্রদর্শনের জন্য। পুলিশের অনুমতি ছাড়াই অস্ত্র নিয়ে মিছিল করেছে। কু-কথায় পঞ্চমুখ হয়েছেন। টার্গেট করেছেন শাসকদল তৃণমূল কংগ্রেসকে।

তাঁর বিরুদ্ধে অভিযোগ, স্কুলের শিশুদের হাতে অস্ত্র তুলে দিয়েছেন। তাঁকেও দেখা গিয়েছে অস্ত্র হাতে। পুলিশের সমস্ত নির্দেশিকা অমান্য করার অভিযোগও তোলা হয়েছে তাঁর বিরুদ্ধে। খড়গপুরে প্রকাশ্য রাস্তায় তলোয়ার প্রদর্শন ও গদাযুদ্ধে অংশ নিতে দেখা গিয়েছেন তাঁকে। কলকাতা শহরের ৩৯টি জায়গা মিছিল হয়েছে। প্রতিটি জেলার ব্লকে ব্লকে মিছিল হয়েছে।

এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরুলিয়ার জনসভা থেকে হুঁশিয়ারি দেন, যাঁরা অস্ত্র নিয়ে মিছিল করেছেন, তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আইন আইনেক পথে চলবে। সেখানে কাউকে রেয়াত নয়। বাংলার রাজনীতিতে কলুষিত করছে যাঁরা তাঁদের এহেন কার্যকলাপ বরদাস্ত করা হবে না। মুখ্যমন্ত্রীর সেই হুঁশিয়ারিরই পাল্টা দিয়ে রাখলেন বিজেপি-র কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

English summary
Kailash Vijayvargiya challenges Mamata Banerjee, 'arrest Dilip Ghosh and see what happens!'
Please Wait while comments are loading...