Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রায়গঞ্জের সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কে হানা আয়কর দফতরের

Subscribe to Oneindia News

উত্তর দিনাজপুর, ১৯ নভেম্বর : হঠাৎ রায়গঞ্জের সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কে হানা দিল আয়কর দফতর। রায়গঞ্জের সাংসদ মহম্মদ সেলিম সংসদে অভিযোগ তোলার পর ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের সদর দফতরে তল্লাশি অভিযান চালালেন আয়কর দফতরের আধিকারিকরা।

রায়গঞ্জের সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কে হানা আয়কর দফতরের

মাত্র দু'দিন আগে সংসদের নিম্নকক্ষে সেলিম অভিযোগ করেন, মাত্র চারদিনে সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের ১৬টি শাখায় মোট ৫৮.২১ কোটি টাকা জমা পড়েছে। এটা কী করে সম্ভব? প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তের পরই এই বিপুল পরিমাণ টাকা ব্যাঙ্কে জমা পড়ে। এরপরই দ্রুত পদক্ষেপ নিয়ে সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কে টাকা জমা দেওয়ায় নিষেধাজ্ঞা জারি করে রিজার্ভ ব্যাঙ্ক।

সাংসদের দাবি, ব্যাঙ্ক কর্তৃপক্ষ ওই বিপুল পরিমাণ অর্থের গড় হিসাব তুলে ধরতে চাইছে। শীঘ্রই দেখা উচিত, কারা কত টাকা জমা করেছে, কারা ব্যাক ডেটে টাকা জমা দিয়েছে, তা খতিয়ে দেখতে হবে। এরই মধ্যে আচমকাই এই ব্যাঙ্কে আয়কর দফতর অভিযান চালায়। ব্যাঙ্ক কর্তৃপক্ষ এই ঘটনাকে রুটিন অভিযান বলে ব্যাখ্যা দিতে চেয়েছে। আয়কর সম্পূর্ণ হিসেব চেয়ে পাঠিয়েছে ব্যাঙ্কের কাছে। শুক্রবার গভীর রাত পর্যন্ত আয়ক দফতরের আধিকারিকরা পর্যবেক্ষণ করে ব্যাঙ্কের হিসেব।

English summary
IT department raided Raiganj Central Co-operative Bank
Please Wait while comments are loading...