Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রার্থী হতে চাইলে শুধু একটা ফোন করুন, পোস্টার পড়ল পূর্ব মেদিনীপুরে

Subscribe to Oneindia News

পূর্ব মেদিনীপুর, ৩ মার্চ : প্রার্থী হতে চাইলে শুধু একটা ফোন করুন। এক ফোনেই মিলতে পারে প্রার্থী পদ। পূর্ব মেদিনীপুর জেলায় অভিনব এই পোস্টার ঘিরে এখন জোর জল্পনা। আসন্ন পঞ্চায়েত ভোটের আগে এই পোস্টার কিন্তু কোনও হঠাকারিতা নয়, রীতিমতো পরিকল্পনা করেই এই পোস্টার ছড়ানো হয়েছে। আর এই পোস্টার কাম্পেনিং করেছে ভারতীয় জনতা পার্টি অর্থাৎ বিজেপি।

এর আগেও এমন ধরনের এক পোস্টার ক্যাম্পেনিং সাড়া ফেলে দিয়েছিল। ২০১৪ সালে বিজেপিই সদস্যপদের জন্য শুধু একটি ফোন কলের তত্ত্ব সামনে খাড়া করেছিল। মিসড কল দিলেই বিজেপির সদস্যপদ। সাড়া জাগানো এই নয়া পন্থায় রেকর্ড সংখ্যক সদস্য সংগ্রহ হয়েছিল সেবার।

প্রার্থী হতে চাইলে শুধু একটা ফোন করুন, পোস্টার পড়ল পূর্ব মেদিনীপুরে

কিন্তু পরবর্তী সময়ে এই উদ্যোগের সুফল পায়নি ভারতীয় জনতা পার্টি। তবে এবার সদস্যপদ নয় মোবাইলে ফোন করলেই মিলবে প্রার্থী পদ। পোস্টার ঘিরে আগ্রহ তাই তুঙ্গে। পোস্টাবে আবেদন, 'প্রার্থী হতে চাইলে শুধু একটা ফোন করুন।'

তবে শর্তও রয়েছে এই পোস্টারে। যিনি প্রার্থী হতে ফোন করবেন, তাঁকে নিজ এলাকায় সংগঠন তৈরি করতে হবে। অন্তত ২৫ জন কর্মীর সই থাকতে হবে দাবিপত্রে। সেই সই সম্বলিত দাবিই পেশ করা হবে জেলা সভাপতির কাছে। আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপির এই নয়া কৌশল কতটা কার্যকর হয়, তা বলবে ভবিষ্যৎই। তবে এর ফলে যে স্বচ্ছতা নিয়ে প্রশ্ন উঠবে, তা বলাই বাহুল্য।

English summary
If you want to be a candidate just a phone, posters in East Medinipur.
Please Wait while comments are loading...