Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজনৈতিক পরিচয় পূর্ব স্মৃতির মতো হারিয়েছি, তবে রাজনীতি করব : জেল থেকে বেরিয়ে প্রতিক্রিয়া মদনের

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১০ সেপ্টেম্বর : চেহারা বেশ ভেঙে গিয়েছে। চোখে মুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। তবু জামিনে জেল থেকে বেরিতে পেরে যে খুশি তা বেশ বোঝা যাচ্ছিল মদন মিত্রের শরীরী ভাষা দেখে।

সারদাকাণ্ডে ৬২৯ দিন জেল খাটার পর শুক্রবার আদালতের রায়ে অবশেষে জামিন পেয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেতা মদন মিত্র। তবে জেলের সব কার্যবিধি পূরণ করে শুক্রবার রাতে বেরতে পারেননি জেল থেকে। শনিবার সকালে পরিবারের সদস্যরা এসে তাঁকে নিয়ে যায়। এলগিন রোডের একটি হোটেলে আপাতত থাকছেন মদন মিত্র

রাজনৈতিক পরিচয় পূর্ব স্মৃতির মতো হারিয়েছি, তবে রাজনীতি করব : জেল থেকে বেরিয়ে প্রতিক্রিয়া মদনের

জেল থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে প্রথম প্রতিক্রিয়া দিতে গিয়ে মদন বলেন, "২০ মাস জেলে থাকার পর যেমন থাকে তেমনই আছি আমিও। ২০ মাস পর শরহটাকে দেখছি আবার। কলকাতাও সম্পূর্ণ নতুন লাগছে।" জেল থেকে জামিনে বেরিয়েছেন তিনি তাও কিছু শর্তে। মদন এদিন বলেন, "জেলের বাইরে থাকলেও সিবিআইকে সবরকমের সাহায্য করব। আদালতের সব নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করব এক ইঞ্জিও গলদ হবে না।

কিন্তু সক্রিয় রাজনীতিতে ফের করে ফিরবেন? প্রশ্নের জবাবে খানিকটা মুচকি হেসে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বললেন, "রাজনৈতিক পরিচয় পূর্ব স্মৃতির মতো হারিয়েছি। তবে রাজনীতি করব। মমতা বন্দ্যোপাধ্যায় ডাকলেই..."

আগামী পরিকল্পনা কি? সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে মদন বলেন, "এখন খালি ছুটি, ছুটি...ছুটি। আদালত অনুমতি দিতে বাড়ি আর দুর্গাপুজো এর বাইরে আর কিছুই ভাবছি না। এতদিন পুজোয় নাস্তিকের মতো অঞ্জলি দিতাম, চান না করে খেয়েদেয়ে। এবার একেবার ধার্মিক হয়ে পুজোতে যোগ দেব।"

জেলবন্দি জীবনে স্বাভাবিকভাবেই অনেকটা ধকল গিয়েছে, তাই এবার কয়েকটাদিন ভাল করে বিশ্রাম নিতে চান মদন।

English summary
I feel like have lost my Political Identity,will Join active politics soon, says Madan Mitra
Please Wait while comments are loading...