Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অসুস্থ স্ত্রীকে ভর্তি করতে এসে চোর সন্দেহে গণপিটুনি স্বামীকে, ভুল বুঝতে পেরে সন্দেহকারীকে প্রহার

Subscribe to Oneindia News

বাঁকুড়া, ৭ ডিসেম্বর : স্ত্রীকে হাসপাতালে ভর্তি করতে এসে গণপিটুনির শিকার হলেন স্বামী। চোর সন্দেহে তাঁকে গণপিটুনি দেওয়া হয় বলে অভিযোগ। ভুল বুঝতে পেরে যে ব্যক্তি তাঁকে চোর বলে প্রথম চিৎকার করেছিল, তাঁকে ধরে গণধোলাই দেয় জনতা। এই দুই গণপিটুনিতে উত্তেজনা ছড়িয়ে পড়ে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে। গুরুতর জখন দু'জনকেই ভর্তি করা হয়েছে হাসপাতালে।

ঘটনার সূত্রপাত মঙ্গলবার রাতে। অসুস্থতা অনুভব করায় স্ত্রী-কে নিয়ে রাতেই হাসপাতালে ছুটেছিলেন স্বামী। স্ত্রীকে ভর্তি করতে গিয়ে ঘটে বিপত্তি। গভীর রাতে মহিলা ওয়ার্ডে ওই ব্যক্তির আনাগোনা সন্দিগ্ধ করেছিল রোগীর আত্মীয়দের। তখনই একজন চোর চোর বলে চিৎকার করে ওঠে।

অসুস্থ স্ত্রীকে ভর্তি করতে এসে চোর সন্দেহে গণপিটুনি স্বামীকে, ভুল বুঝতে পেরে সন্দেহকারীকে প্রহার

ওই ব্যক্তি তখন নিজেকে আড়াল করতে পালানোর চেষ্টা করে। কিন্তু রোগীর আত্মীয় ও স্থানীয়দের হাতে ধরা পড়ে গণপিটুনির শিকার হন। ওই ব্যক্তি বলার চেষ্টা করেন, তিনি চোর নন, তিনি তাঁর স্ত্রীকে ভর্তি করতে এই হাসপাতালে এসেছেন। তাঁর স্ত্রী ভর্তিও আছেন বলে জানান।

বহুক্ষণ পরে স্থানীয়রা বুঝতে পারেন ওই ব্যক্তি আসলে চোর নন, রোগীর পরিজন। তখন যিনি প্রথম চোর বলে চিৎকার করেছিলেন, তাঁর খোঁজ শুরু হয়। এরপর তাঁকে ধরেই বেধড়ক মারধর করা হয়। ইতিমধ্যেই এই গণপিটুনির খবর পৌঁছে যায় পুলিশের কাছে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গণপিটুনির শিকার দু'জনকেই ভর্তি করা হয় হাসপাতালে। দু'জনেরই চিকিৎসা চলছে।

English summary
Husband was beaten to come admission to his illness wife at Bankura hospital. Realizing wrong people beat suspector
Please Wait while comments are loading...