Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্ত্রীকে কটূক্তি-নিগ্রহ, প্রতিবাদ করে সোনারপুরে আক্রান্ত স্বামী

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ২৪ জানুয়ারি : স্ত্রীকে কটূক্তির প্রতিবাদ করে দুষ্কৃতীদের হাতে প্রহৃত হলেন স্বামী। নাক ফাটল তাঁর। দুষ্কৃতীদের তাণ্ডব থেকে রেহাই পাননি স্ত্রীও। তাঁকে নিগ্রহ করা হয় বলে অভিযোগ। ফের প্রতিবাদ করে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন দম্পতি। চাঞ্চল্যকর এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে জগদ্দলে।

অফিস থেকে ফেরার সময় বাড়ির সামনেই রাস্তায় কয়েকজন যুবক কটূক্তি করে মহিলাকে। তারপর বাড়ি ফিরে তিনি স্বামীকে ঘটনাটি জানান। তৎক্ষণাৎ মহিলার স্বামী রুখে দাঁড়ান ওই যুবকদের বিরুদ্ধে। প্রথমে কটূক্তিকারী যুবক বলে, আমি আপনাকে উদ্দেশ্য করে কিছু বলিনি। পরক্ষণেই অভিযুক্ত যুবক সঙ্গী-সাথীদের ডেকে এনে চড়াও হয় দম্পতির উপর।

স্ত্রীকে কটূক্তি-নিগ্রহ, প্রতিবাদ করে সোনারপুরে আক্রান্ত স্বামী

মহিলার স্বামীকে মারধর করেই ক্ষান্ত থাকেননি তাঁরা। নিগ্রহ করা হয় বলে স্ত্রীকেও। এরপরই সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত দম্পতি। সোমবার থানায় অভিযোগ জানানোর পরই বাড়িতে এসে হুমকি দিয়ে যায় অভিযুক্ত যুবকেরা। থানা থেকে অভিযোগ নিলে খারাপ ফল হবে বলেও শাসিয়ে যায় তারা।

দম্পতির অভিযোগ, পুলিশ নিষ্ক্রিয়। কার্যত হাত গুটিয়ে বসে রয়েছে তারা। বারবার শাসিয়ে যাচ্ছে অভিযুক্তরা, পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। সেই কারণে গোটা ঘটনায় আতঙ্কগ্রস্থ পুরো পরিবার।

English summary
Husband was attacked by criminal to protest of slang language to wife. Wife was also victim of persecution
Please Wait while comments are loading...