Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিবাহ বিচ্ছেদের সালিশি সভায় স্ত্রীকে লক্ষ্য করে গুলি স্বামীর!

Subscribe to Oneindia News

বীরভূম, ১০ মার্চ : সালিশি সভাতেই চলল গুলি। স্ত্রীকে লক্ষ করে গুলি চালাল স্বামী। সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে লাগল অন্য মহিলাকে। চাঞ্চল্যকর এই ঘটনা বীরভূমের বোলপুরের ঘিদহ গ্রামে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী। আহত গৃহবধূকে ভর্তি করা হয়েছে বোলপুর মহকুমা হাসপাতালে।

বছর দু'য়েক আগে বিয়ে হয়েছিল উজ্জ্বল শেখ ও নিশা খাতুনের। প্রেম করে বিয়ে। কিছুদিন যেতে না যেতেই প্রেমের বিয়ে থেকে উধাও হয়ে যায় প্রেমটাই। শুরু হয় বিবাদ। নিত্য অশান্তি লেগেই থাকত। সম্পর্ক টিকিয়ে রাখা দুঃসহ হয়ে দাঁড়ায় তাঁদের পক্ষে। তাই স্থানীয় তৃণমূল নেতাদের কাছে বিবাহ বিচ্ছেদের আর্জি জানায় উজ্জ্বল।

বিবাহ বিচ্ছেদের সালিশি সভায় স্ত্রীকে লক্ষ্য করে গুলি স্বামীর!

সেইমতো বৃহস্পতিবার রাতে সালিশি সভা বসে বোলপুরের বাহিরি-পাঁচশোয়া এলাকায়। বিবাহ বিচ্ছেদের প্রশ্নে জরিমানা নিয়ে দু'পক্ষের মধ্যে বাদানুবাদ শুরু হয়। তখনই আচমকা পকেট থেকে বন্দুক বের করে স্ত্রীকে লক্ষ করে গুলি চালিয়ে দেয় স্বামী। পর পর দু'টি গুলি করে সে। কিন্তু দু'টি গুলিই লক্ষ্যভ্রষ্ট হয়। তার মধ্যে একটি গুলি লাগে মহমুদা বিবি নামে পাশে থাকা এক গৃহবধূর পায়ে।

এরপরই ভন্ডুল হয়ে যায় সালিশি সভা। আহত মহমুদা বিবিকে হাসপাতালে ভর্তি করা হয়। গুলি চালিয়ে পালিয়ে যায় উজ্জ্বল। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। আগ্নেয়াস্ত্রটিও উদ্ধার করা যায়নি।

English summary
Husband shot to his wife in divorce settlement meeting!
Please Wait while comments are loading...