Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শিলিগুড়ি থেকে প্রচুর বিস্ফোরক উদ্ধার, ঘটনায় জঙ্গি যোগ? তদন্তে সিআইডি

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

শিলিগুড়ি, ৬ নভেম্বর : শিলিগুড়ি এলাকার একটি বাড়ি থেকে উদ্ধার হল প্রচুর পরিমাণে বিস্ফোরক। ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক মহিলা সহ তিনজনকে।

পুলিশ জানিয়েছে, স্থানীয় প্রধাননগর এলাকার বাড়িটি থেকে উদ্ধার করা হয়েছে ৬০৯টি জিলেটিন স্টিক, ২০০টি নন ইলেকট্রিক্যাল ডিটোনেটার ও ৬৩০ মিটার লম্বা কর্ডেক্স তার।

শিলিগুড়ি থেকে প্রচুর বিস্ফোরক উদ্ধার, ঘটনায় জঙ্গি যোগ?

যে তিনজনকে এদিন গ্রেফতার করা হয়েছে তাদের সঙ্গে কোনও জঙ্গিগোষ্ঠীর যোগ রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

উত্তরবঙ্গে অস্ত্রশস্ত্র ও গোলাবারুদের অবৈধ কারবার রুখতে স্থানীয় প্রশাসনকে কাজে লাগিয়ে বেশকিছুদিন ধরে সিআইডি গ্রেফতার প্রক্রিয়া চালাচ্ছে। সেই ধরপাকড় চালাতে গিয়েই এত পরিমাণে বিস্ফোরক ও তার চাঁইয়ের সন্ধান পেল পুলিশ।

প্রধাননগরের বাড়িতে বিস্ফোরক মজুত রয়েছে বলে একেবারে নির্দিষ্ট তথ্য গোয়েন্দাদের কাছে এসেছিল। সেইমতো শনিবার সন্ধ্যায় শিলিগুড়িতে শেরিং ভুটিয়া ও কৃষ্ণপ্রসাদ অধিকারী নামে দুই ব্যক্তিকে প্রথমে গ্রেফতার করা হয়। এরপর তাদের নিয়েই প্রধাননগরের একটি ভাড়াবাড়িতে হানা দেন গোয়েন্দারা। সেখান থেকে গ্রেফতার করা হয় পূজা লিম্বু নামে এক মহিলাকে। তারপর বাড়ি তল্লাশিতেই মেলে প্রচুর বিস্ফোরক।

পুলিশ জানিয়েছে, ধৃত ৩ জনের বিরুদ্ধেই বিস্ফোরক আইনে মামলা দায়ের করে তাদের আদালতে পেশ করা হয়েছে। পাশাপাশি সিআইডি ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে।

English summary
Huge cache of explosive recovered from Siliguri, Police arrests 3 person
Please Wait while comments are loading...