Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পরকিয়ায় জড়িত স্ত্রী, এই সন্দেহে হোটেলে নিয়ে কুপিয়ে খুন, গ্রেফতার স্বামী

  • Written By:
Subscribe to Oneindia News

হাওড়া, ২০ নভেম্বর : আগে একবার বিয়ে হয়েছে। এমনকী আগের পক্ষের একটি মেয়েও রয়েছে। স্ত্রী হিসাবে অনিতা মাহাতোকে (২৬) বিয়ের সময়ও একথা জানত না গৌতম মাহাতো (৩২)। আর তা জানার পর থেকেই সন্দেহ ক্রমশ বাড়তে থাকে। শেষ পর্যন্ত নিজের স্ত্রীকে হোটেলের ঘরে নিয়ে গিয়ে কুপিয়ে খুন করল স্বামী গৌতম। ঘটনাটি ঘটেছে হাওড়ায়।

জানা গিয়েছে, শনিবার রাতে হাওড়ার গড়চুমুকের শ্যামপুরে একটি লজ থেকে খুন হওয়া অনিতার দেহ উদ্ধার করে পুলিশ। তাকে ৩২ বার ছুরি মারা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এই ঘটনায় স্বামী গৌতমকে গ্রেফতার করে আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

পরকিয়ায় জড়িত স্ত্রী, এই সন্দেহে কুপিয়ে খুন, গ্রেফতার স্বামী

পুলিশ জানিয়েছে, গৌতম আদতে দক্ষিণেশ্বরের বাসিন্দা হলেও কর্মসূত্রে অনিতাকে নিয়ে দিল্লিতে থাকত। দু'দিন আগে দিল্লি থেকে দুজনে কলকাতায় ফিরে হাওড়ায় একটি লজে ওঠে। সেখানেই স্ত্রীকে হোটেলের ঘরে কুপিয়ে খুন করে পালিয়ে যাওয়ার সময়ে সে হোটেলকর্মীদের হাতে ধরা পড়ে।

গৌতমকে ধরে রেখে হোটেলের ঘরে এসে কর্মীরা দেখেন অনিতার রক্তাক্ত দেহ। পুলিশে খবর দেওয়া হলে গৌতমকে গ্রেফতার করা হয়। ঘরটি সিল করে দেহ ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে জানতে পেরেছে যে বেশ কিছুদিন ধরেই সে সন্দেহ করেছিল যে অনিতার একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে। দেড় বছর আগে দুজনের বিয়ে হয়। তার আগে ফোনে আলাপ ও পরে প্রেম।

গ্রেফতারের পরে পুলিশের কাছে বয়ানে গৌতম জানিয়েছে, অনিতার আগে বিয়ে হয়েছিল এমনকী তার একটি মেয়ে রয়েছে তা সে জানত না। পুরোটাই অনিতা গোপন করে যান বলে অভিযোগ গৌতমের। আর তারপর থেকেই শুরু সম্পর্কের অবনতি।

এরপর স্ত্রীকে খুন করার উদ্দেশ্য নিয়েই হাওড়ার লজে এসে উঠেছিল গৌতম। তারপর সুযোগ বুঝে খুন করে পালিয়ে যাওয়ার ছক কষে। যদিও শেষপর্যন্ত ধরা পড়ে গিয়েছে সে।

English summary
Howrah : Husband killed wife suspecting of extra marital relationship
Please Wait while comments are loading...