Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাথরুমে গোপন ক্যামেরায় নজরবন্দি মহিলারা, বিতর্কে আলিপুরদুয়ারের সাহিত্য সম্মেলন

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

আলিপুরদুয়ার, ২২ অক্টোবর : গোপন ক্যামেরায় মহিলা প্রতিনিধিদের উপর নজরদারি চালানোর অভিযোগে বিতর্কের ঝড় আলিপুরদুয়ারে। নিখিলবঙ্গ সাহিত্য সম্মেলনে যোগ দিতে আসা আগত মহিলা প্রতিনিধিদের থাকার বন্দোবস্ত হয়েছে যে স্কুলে, সেই স্কুল ঘরেই সিসিটিভি লাগানোর অভিযোগ উঠেছে।

বাথরুমে পোশাক ছাড়তে গিয়েই লক্ষ্য পড়ে ওই গোপন ক্যামেরার। মহিলা প্রতিনিধিরা বিক্ষোভে সামিল হন।
এরপরই আলিপুরদুয়ার থানার আইসি-র নেতৃত্বে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী। স্কুল কক্ষে লাগানো সবকটি সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া হয়।। হার্ড ডিস্ক ও কম্পিউটার বাজেয়াপ্ত করা হয়েছে।

বাথরুমে গোপন ক্যামেরায় নজরবন্দি মহিলারা, বিতর্কে আলিপুরদুয়ারের সাহিত্য সম্মেলন

থানায় অভিযোগ দায়ের করা হয়েছে কর্তৃপক্ষের বিরুদ্ধে। স্কুল কর্তৃপক্ষ এই গোপন ক্যামেরা লাগানো নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। শনিবার থেকেই আলিপুরদুয়ার ইন্ডোর স্টেডিয়ামে শুরু হচ্ছে উনিশতম নিখিলবঙ্গ সাহিত্য সম্মেলন। রাজ্যের বিভিন্ন জেলা থেকে ৮৫০ জন প্রতিনিধি এই সম্মেলনে যোগ দেওয়ার কথা।

তাঁদের থাকার ব্যবস্থা করা হয়েছে এলাকার বিভিন্ন স্কুলে। কমিটির তরফে এই ব্যবস্থা করা হয়েছে। সেইমতো বীরভূম, বাঁকুড়া থেকে আসা প্রতিনিধিদের স্থানীয় ইংলিশ মিডিয়াম স্কুলে থাকার বন্দোবস্ত করা হয়।

অভিযোগ, তাঁদের যে ঘরে থাকতে দেওয়া হয়, সেখানে সিসিটিভি লাগানো ছিল। গোপান ক্যামেরা লাগানো ছিল বাথরুমেও। যেহেতু দলে অনেক মহিলা প্রতিনিধি রয়েছেন, কেন ঘরগুলি বিশেষভাবে পরীক্ষা করে দেখা হল না। কমিটির গাফিলতি নিয়েও সরব হন মহিলারা।

English summary
Hidden camera found in Alipurduar school
Please Wait while comments are loading...