Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ধর্ষণের অভিযোগ প্রত্যাহার না করায় নির্যাতিতা হাত ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূল উপপ্রধানের বিরুদ্ধে

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ১৯ ডিসেম্বর : ধর্ষণের অভিযোগ না তোলায় নির্যাতিতাকে মেরে হাত ভেঙে দেওয়া হল। চাঞ্চল্যকর এই অভিযোগ উঠেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে। অভিযোগ, তৃণমূলের উপপ্রধান সেকেন্দার শেখের বিরুদ্ধে। তিনি চাকরি দেওয়ার নাম করে টাকা নেন মহিলার কাছে। তারপর ওই মহিলাকে ধর্ষণ করেন বলেও অভিযোগ।

ঘটনার সূত্রপাত এক বছর আগে। অভিযোগকারিনী বলেন, এক বছর আগে তাঁকে জোর করে ধর্ষণ করা হয়েছিল। তারপরই তিনি বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের করেন। সেই থেকেই তাঁর উপর চাপ সৃষ্টি করা হত ওই মামলাটি তুলে নেওয়ার জন্য। কিন্তু ভয় দেখানো সত্ত্বেও তিনি মামলাটি প্রত্যাহার করেননি। এখন তাঁর উপর চড়াও হয়ে মারধর করা হয়। তাঁর হাত ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

ধর্ষণের অভিযোগ প্রত্যাহার না করায় নির্যাতিতা হাত ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূল উপপ্রধানের বিরুদ্ধে

বিষ্ণুপুর ব্লকের এক গ্রাম পঞ্চায়েতএর ওই তৃণমূল উপপ্রধান সেকেন্দার শেখ এই অভিযোগ খারিজ করে দিয়েছেন। তিনি বলেন, চাকরি দেওয়ার নাম কের তিনি কারও কাছ থেকে কোনও টাকা নেননি। তাঁকে মিথ্যা অভিযোগ ফাঁসানো হচ্ছে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা মামলা করা হয়েছে।

এ ব্যাপারে তিনি এর বেশি মন্তব্য করবেন না। কারণ মামলাটি বিচারাধীন। নতুন যে অভিযোগ তাঁর বিরুদ্ধে তোলা হয়েছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন। ওই মহিলাই দলবল নিয়ে তাঁর বাড়িতে চড়াও হন। হাত ভাঙা ছিল বলেও দাবি করেন তিনি।

English summary
The victim of rape charged that her hand was broke by TMC leader
Please Wait while comments are loading...