Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পদত্যাগ হরকার, নতুন জেলায় ভোটের আগে জোর ধাক্কা তৃণমূল শিবিরে

Subscribe to Oneindia News

নতুন জেলায় প্রথম পুরভোটের আগে ধাক্কা খেল তৃণমূল শিবির। হঠাৎই উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদ থেকে পদত্যাগ করলেন হরকা বাহাদুর ছেত্রী। ফলে পুরভোটের মাত্র তিনদিন আগে জোটসঙ্গীর এই সিদ্ধান্তে বিপাকে তৃণমূল কংগ্রেস। এখনও পদত্যাগের কারণ বিস্তারিত জানাননি হরকা বাহাদুর ছেত্রী। তিনি জানিয়েছেন বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে বিস্তারিত জানাবেন।

বুধবার মিরিকে দলের ভোট প্রচারে গিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদ থেকে এই পদত্যাগের কথা জানান হরকা বাহাদুর। জন আন্দোলন পার্টির নেতার অভিযোগ, তৃণমূলের সঙ্গে জোট থাকা সত্ত্বেও তাঁর দল ভাঙানোর খেলা চালিয়ে যাচ্ছে শাসক দল। রাজনৈতিক মহল মনে করছে উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদ থেকে বেরিয়ে এসে তৃণমূলকেই বার্তা দিতে চাইলেন।

পদত্যাগ হরকার, নতুন জেলায় ভোটের আগে জোর ধাক্কা তৃণমূল শিবিরে

এর আগে মোর্চা ছেড়েছিলেন। পৃথক জেলার দাবি তুলেছিলেন। সেইমতো কালিম্পং পৃথক জেলার মর্যাদা পেয়েছে। মোর্চার কর্তৃত্বে ভাগ বসাতে সক্ষম হয়েছে রাজ্যের শাসক দল। এবারের ভোটেই সেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। পরিবর্তন আসাও অস্বাভাবিক নয়। হরকা বাহাদুর নতুন পার্টি গড়ে তৃণমূলের সঙ্গে রয়েছেন।

তারপরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তিনি উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান হন। কিন্তু ভোটের আগে তিনি আমচকাই পদত্যাগ করে বিপাকে ফেলে দিলেন তৃণমূলকে।

English summary
Harka Bahadur Chetri resigns from North Bengal Development Board
Please Wait while comments are loading...