Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে গোষ্ঠীসঙ্ঘর্ষের ঘটনায় গ্রেফতার যুব তৃণমূল নেতা

Subscribe to Oneindia News

মালদহ, ২৫ ডিসেম্বর : বড়দিনের শুভ মহরতে অশুভ খবর মালদহ তৃণমূলে। গ্রেফতার হলেন তৃণমূল যুব নেতা তথা জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন অনুগামী বলে পরিচিত বিশ্বজিত রায়। গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে তাঁকে গ্রেফতার করে মালদহ জেলা পুলিশ।

তৃণমূল যুব নেতা গ্রেফতারের ঘটনায় দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানান, আইন আইনের পথে চলবে। দলের পক্ষ থেকে কোনও রঙ না দেখেই ব্যবস্থা নিয়ে প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছিল। প্রশাসন সেই কাজই করেছে।

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে গোষ্ঠীসঙ্ঘর্ষে গ্রেফতার যুব তৃণমূল নেতা

উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠী সঙ্ঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে মালদহের গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়। মোয়াজ্জেম গোষ্ঠী ও কৃষ্ণেন্দু গোষ্ঠীর সঙ্ঘর্ষে গুরুতর জখম হন বেশ কয়েকজন ছাত্রছাত্রী। তারপর দলের পক্ষ থেক কড়া ব্যবস্থা নিয়ে ১০ জন ছাত্রনেতাকে সাসপেন্ড করা হয়। বিশ্ববিদ্যালয়ের ক্ষমতা দখলকে কেন্দ্র করেই তৃণমূলের এই গোষ্ঠীদ্বন্দ্ব তীব্র আকার নিয়েছিল। সেদিন বিশ্বজিৎ রায় ও যুব সভাপতি প্রসেনজিৎ দাসের নেতৃত্বে তাণ্ডব চালিয়েছিল মোয়াজ্জেম ও কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর দলবল।

শিক্ষা প্রতিষ্ঠানে এইরকম কাণ্ডকারখানা আমল দেননি শিক্ষামন্ত্রী। তিনি হস্তক্ষেপ করেন বিষয়টিতে। ১০ জনকে সাসপেন্ড করে তিনি বার্তা দেন প্রমাণ পেলে যেন কোনও নেতাকেই গ্রেফতার করতে দ্বিধা না করে প্রশাসন। সেইমতোই বিশ্বজিৎ রায়কে গ্রেফতার করল পুলিশ। তাও আবার বড়দিনেই।

English summary
Group clash in Gour Banga University, Youth Trinamool Congress leader was arrested on Christmas day.
Please Wait while comments are loading...