Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নোট বাতিলের জেরে অ্যাকাউন্টে জমা টাকা আত্মসাৎ করতে দিদিমাকে খুন!

Subscribe to Oneindia News

বর্ধমান, ১৫ মার্চ : নোট বাতিলের জেরে অ্যাকাউন্টে জমা হওয়া টাকা আত্মসাৎ করতে দিদিমাকে খুন করার অভিযোগ উঠল নাতির বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে বর্ধমানের পাণ্ডবেশ্বরে। বুধবার বীরভূমের দুবরাজপুর থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত শেখ আমিরুলকে। দিদিমাকে খুনের অভিযোগে গ্রেফতার করার পর এদিনই তাঁকে বর্ধমানের আদালতে তোলা হয়।

গত ৮ মার্চ পাণ্ডেবশ্বরে বৃদ্ধ-বৃদ্ধার উপর দুষ্কৃতী হামলার ঘটনা ঘটে। ধরালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন কোহিনুর বিবি। জখম হন তাঁর স্বামীও। বর্ধমান হাসাপাতালে ভর্তি করার পর মৃত্যু হল কোহিনুরের। পুলিশ এই ঘটনার তদন্ত নেমে জানতে পারেন সেদিন হামলা চালিয়েছিল কোহিনুর বিবির নাতি আমিরুল। তার অ্যাকাউন্টে রাখা টাকা ফেরত চাওয়াতেই এই খুন বলে অভিযোগ।

নোট বাতিলের জেরে অ্যাকাউন্টে জমা টাকা আত্মসাৎ করতে দিদিমাকে খুন!

ঘটনার সূত্রপাত, গত ৮ নভেম্বর। নোট বাতিলের জেরে সমস্যাপ পড়েন কোহিনুর বিবি ও তাঁর স্বামী। তাঁদের জমানো ছিল তিন লক্ষ ৬৫ হাজার টাকা। অ্যাকাউন্টে তা জমা করা নিয়ে সমস্যা তৈরি হয়। কারণ তাঁদের কারও ব্যাঙ্ক অ্যাকাউন্ট নেই। তখন আমিরুলের অ্যাকাউন্টে টাকা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। সেইমতো আমিরুলের অ্যাকাউন্টে টাকা রাখেন বৃদ্ধ-বৃদ্ধা।

এখন প্রয়োজন হতে নাতির কাছে টাকা চান কোহিনুর বিবি। কিন্তু সেই টাকা দিতে অস্বীকার করে সে। দিদিমার টাকা আত্মসাৎ করার ছক কষে। দাদু-দিদিমাকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা নেয়। সেইমতোই হামলা এবং খুন। পুলিশ তদন্ত নেমে আমিরুলের অভিসন্ধি ধরে ফেলে। তাকে গ্রেফতার করে আদালতে পেশ করা হয়েছে। নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চায় পুলিশ।

English summary
Grandson murdered his grandmother to embezzlement the money, that deposited in the account due to the note cancellation
Please Wait while comments are loading...