Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সালিশি সভায় ক্ষমা চাওয়ার নিদান দেওয়ায় খুন বিষ্ণুপুরের কাঠ ব্যবসায়ী

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ২৪ জানুয়ারি : সালিশি সভা সেরে ফেরার পথে খুন হলেন এক কাঠ ব্যবসায়ী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের ঘোষপাড়ায়। পুলিশ জানিয়েছে, নিহতের নাম পূর্ণচন্দ্র মাঝি। অভিযোগ, বাইকে করে বাড়ি ফেরার পথে রাস্তায় ঘিরে ধরে দুষ্কৃতীরা এলোপাথাড়ি কুপিয়ে খুন করে তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যবসায়ীর।এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

চণ্ডীতলার এক তরুণীর সঙ্গে ঘোষপাড়ার এক যুবকের প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। প্রেমেকার পাড়ার যুবকরা ওই প্রেমিককে ধরে মারধর করে বলে অভিযোগ। তারই পরিপ্রেক্ষিতে সালিশি সভা ডাকা হয়। সেই সালিশি সভায় মধ্যস্থতা করেন কাঠ ব্যবসায়ী পূর্ণচন্দ্র মাঝি। তিনিই ওই যুবককে মারার জন্য ক্ষমা চাইতে বলেন।

সালিশি সভায় ক্ষমা চাওয়ার নিদান দেওয়ায় খুন বিষ্ণুপুরের কাঠ ব্যবসায়ী

এই মধ্যস্থতায় খুশি হয়নি প্রেমিকার পাড়ার অভিযুক্ত যুবকেরা। অভিযোগ, তারাই পূর্ণচন্দ্রকে রাস্তায় ঘিরে ধরে মারধর করে। তারপর ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে পালিয়ে যায়। সোমবার রাত দেড়টা নাগাদ বাইকে করে বাড়ি ফিরছিল পূর্ণ। তখনই এই প্রতিহিংসা চরিতার্থ করা হয় বলে অভিযোগ।

বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ এই হত্যাকাণ্ডের তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে পুলিশও মনে করছে এই খুনের পিছনে রয়েছে সালিশি সভা। সালিশি সভার রায় যাদের বিরুদ্ধে গিয়েছিল, তাদের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Giving arbitration to apologize a timber businessman was killed at Bishnupur of South 24 pargana.
Please Wait while comments are loading...