Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রেমিকার বাড়িতে এসে মাথায় গুলি করে আত্মঘাতী ফেসবুক প্রেমে প্রত্যাখ্যাত যুবক

Subscribe to Oneindia News

পশ্চিম মেদিনীপুর, ২১ ফেব্রুয়ারি : প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার বাড়িতে এসে নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হলেন প্রেমিক। মেদিনীপুরের বরিশাল কলোনিতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রেমিকাকে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, তাঁদের ছেলে আত্মঘাতী হয়নি, তাকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। মেদিনীপুর আদালতে পেশ করা হয়েছে প্রেমিকাকে।

ফেসবুকে পরিচয়। তারপর প্রেম। পরিচয় গাঢ় হেই প্রেমিকা জানতে পেরেছিল, যাকে নিয়ে সে স্বপ্নের জাল বুনেছে, তার সেই প্রেমিক অন্য ধর্মাবলম্বী। তখনই নিজেকে আড়াল করে নিতে শুরু করে প্রেমিকা। বন্ধ করে দেয় সমস্ত রকম যোগাযোগ। তারপরই প্রেমিকার ঠিকানা জোগাড় করে সটান বাডিতে চলে আসে প্রেমিক।

প্রেমিকার বাড়িতে এসে মাথায় গুলি করে আত্মঘাতী ফেসবুক প্রেমে প্রত্যাখ্যাত যুবক

নাম হাসানুজ চৌধুরী। বীরভূমের বোলপুরের বাসিন্দা। বছর ২৮-এর এই যুবকের খোকন চৌধুরী নামে ফেসবুক প্রোফাইল ছিল। গত এক বছর ধরে তাঁদের মধ্যে অনেক কথার আদানপ্রদান হয় এই ফেসবুকের মাধ্যমে। তারপরই প্রেমিকা জানতে পারেন, তাঁর প্রেমিক ভিন্নধর্মী। তারপর থেকেই যোগাযোগ রাখা বন্ধ করে দেয় প্রেমিকা।

রবিবার দুপুরে বোলপুর থেকে সটান প্রেমিকার বাড়িতে এসে হাজির হন হাসানুজ। কিন্তু এখানে এসেও প্রেমিকার সঙ্গে তাঁর দেখা হয়নি। একই দিনের মধ্যে তিনবার প্রেমিকার বাড়িতে হানা দেয় প্রেমিক। প্রেমিকার মায়ের হাতে একটি চিঠিও দিয়ে যান হাসানুজ। তৃতীয়বার এসে বাড়ির উঠোনে দাঁড়িয়ে মাথায় গুলি করে দেয়।

মাটিতে লুটিয়ে পড়েন হাসানুজ। গুলির শব্দে ছুটে আসেন সবাই। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ দেহ ময়নাতদন্ত পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করে। মৃদেহের পাশ থেকেই উদ্ধার হয় পিস্তল। পিস্তল কোথা থেকে পেল হাসানুজ, তা খতিয়ে দেখছে পুলিশ। অন্য কেউ এই ঘটনায় জড়িত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Girlfriend rejected in love, a young man came to the house shot in the head suicide
Please Wait while comments are loading...