Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কালনায় আক্রান্ত জর্জ বেকার, বীরভূমে লকেটকে খুনের হুমকি

Subscribe to Oneindia News

দলের বিস্তারক কর্মসূচিতে গিয়ে প্রহৃত হলেন বিজেপি-র সাংসদ অভিনেতা জর্জ বেকার। পূর্ব বর্ধমানের কালনায় নিজের গাড়ি থেকে নামতেই তার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। বিজেপি-র অভিযোগ, তৃণমূল অফিস থেকে বেরিয়ে হামলা চালানো হয়েছে। ঘটনার পিছনে রয়েছে তৃণমূলেরই হাত। তৃণমূল পাল্টা জানিয়েছে, এই অভিযোগ ভিত্তিহীন। বিজেপি-র গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ঘটনা।

কালনায় আক্রান্ত জর্জ, বীরভূমে লকেটকে খুনের হুমকি

পূর্ব বর্ধমানের কালনায় দলের বিস্তারক কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন অভিনেতা তথা বিজেপি নেতা জর্জ বেকার। তখনই অতর্কিতে তাঁর উপর হামলা চালানো হয়। গাড়ি থেকে নামতেই তা্ঁর উপর চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। তাঁকে বেধড়ক প্রহার করা হয়। এরপর বিজেপিকর্মীরা তাঁকে উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করে।

কালনা পুরসভার দু'নম্বর ওয়ার্ডে বিস্তারক কর্মসূচিতে যান জর্জ বেকার। সেখান থেকে দলেরই কাজে পাঁচ নম্বর ওয়ার্ডে যান। হঠাৎই তৃণমূলের পাঁচ নম্বর ওয়ার্ডের অফিস থেকে জনা কয়েক বেরি্য়ে চড়াও হয় তাঁর উপর। তাঁর সঙ্গে থাকা বিজেপি কর্মীরাও প্রহৃত হন। উইকেট, লাঠি, রড দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ।

এদিকে বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন স্বয়ং লকেট। তিনি জানান, বীরভূমে বিস্তারক কর্মসূচিতে বাড়ি বাড়ি গিয়ে কেন্দ্রীয় সরকারের প্রকল্পগুলি বোঝানোর কাজ করছিলেন তিনি। তখনই তাঁকে খুন করার হুমকি দেওয়া হয় ফোন করে।

English summary
George Baker was attacked at Kalna, Locket was threaten to kill in Birbhum.
Please Wait while comments are loading...