Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গুপ্তিপাড়ায় গ্যাং-ওয়ার, দুই সমাজবিরোধী দলের গুলির লড়াইয়ে নিহত ১, গুলিবিদ্ধ ৩

Subscribe to Oneindia News

হুগলি, ৩ মে : হুগলিতে গ্যাং ওয়ার চলছেই। এবার গুপ্তিপাড়া। দুই সমাজবিরোধী গোষ্ঠীর সংঘর্ষে মৃত্যু হল একজনের। গুলিবিদ্ধ হয়েছেন তিনজন। মঙ্গলবার রাত থেকে গুপ্তিপাড়ায় দুষ্কৃতীদের গুলি লড়াই শুরু হয়। গুলিবিদ্ধ তিনজনকে হাসপাতালে নিয়ে গেলে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃতের নাম তারক বিশ্বাস। লোকনাথ মণ্ডল ও দিগ্বিজয় বিশ্বাস নামে দু'জন চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে ভর্তি।

এই গ্যাং ওয়ারের খবর পেয়ে পুলিশ অভিযানে নামে। পুলিশ আসার খবর পেয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। পুলিশ ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। আটক করা হয়েছে দু'টি গাড়ি। গ্রেফতার করা হয়েছে বিশাল দাস নামে এক দুষ্কৃতীকে। তারক বিশ্বাসকে খুনের ঘটনায় অভিযোগের তির ধৃত বিশাল দাসের দিকে।

গুপ্তিপাড়ায় গ্যাং-ওয়ার, দুই সমাজবিরোধী দলের গুলির লড়াইয়ে নিহত ১, গুলিবিদ্ধ ৩

এখানেই শেষ নয়। এরপরই চঁচুড়ার পেয়ারা বাগানে গুলি চলে। পেশায় গাড়ি চালন অংশুমান মাল নামে এক ব্যক্তি এই ঘটনায় গুলিবিদ্ধ হন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অবশ্য দাবি করছে, গুপ্তিপাড়ার ঘটনাতেই গুলিবিদ্ধ হয়েছেন ওই ব্যক্তি। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রবিবার ভোরে হুগলির শ্রীরামপুরে গুলি চালনার ঘটনা ঘটে। পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে স্ত্রী-মেয়ের সামনে ব্যবসায়ীকে গুলি করে দুষ্কৃতীরা। দু-একদিন অন্তর গুলির লড়াই চলছেই, খুন-খারাপি, বন্দুকবাজ হামলা, বোমাবর্ষণ হচ্ছে। জেলাজুড়ে তীব্র চাঞ্চল্য।

English summary
Gang-war between two anti-social groups in Guptipara, one killed, 3 injured.
Please Wait while comments are loading...