Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্লীলতাহানির চেষ্টায় বাধা দিলেই জুটত মার? ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা ৪ মহিলা আবাসিকের

Subscribe to Oneindia News

কোচবিহার, ১৪ জানুয়ারি : শ্লীলতাহানির চেষ্টায় বাধা দিলেই জুটত মার! সেই অত্যাচার থেকে বাঁচতে ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন হোমের চার মহিলা আবাসিক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের বাণেশ্বরের একটি হোমে। গুরুতর আহত অবস্থায় চারজনকেই ভর্তি করা হয়েছে স্থানীয় একটি হাসপাতালে। হোম কর্তৃপক্ষের অত্যাচারেই এই আত্মহত্যার চেষ্টা বলে অভিযোগ। পুলিশ এই অভিযোগ খতিয়ে দেখছে।

কোচবিহারের বাণেশ্বর শর্ট স্টে হমের ঘটনা। প্রায়ই এই হোমের আবাসিকদের তরফে অত্যাচারের অভিযোগ শোনা যেত। ঘটত হোম ছেড়ে পালানোর ঘটনাও। এবার সেই সব ছাপিয়ে চার আবাসিক একেবারে আত্মহত্যার চেষ্টা করে বসল। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

শ্লীলতাহানির চেষ্টায় বাধা দিলেই জুটত মার? ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা ৪ মহিলা আবাসিকের

শনিবার সকালে চার আবাসিক এই কাণ্ড ঘটান। তাঁরা ফিনাইল খেয়েছেন বলে জানতে পেরেই হোম কর্তৃপক্ষ চটজলদি তাদের হাসপাতালে নিয়ে যায়। হোমের সুপার ইতি রায় এই মর্মে অভিযোগ করেছেন হোম পরিচালন সমিতির বিরুদ্ধে। অভিযোগ দায়ের হয়েছে থানায়। ঘটনার তদন্ত শুরু করেছে।

কী কারণে এই ঘটনা? আবাসিকরা জানান, তাঁদের উপর অত্যাচারের মাত্রা দিন দিন বেড়েই চলত। খেতে দেওয়া হত না। শ্লীলতাহানি চেষ্টা হত প্রায়ই। প্রতিবাদ করল মারধর করা হত বলেও অভিযোগ। এই ধরেনর নানা অত্যাচার সহ্য করতে না পেরে শেষংএশ আত্মহত্যার চেষ্টা চালান তারা।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি এই হোম থেকে ১৯ জন আবাসিক পালিয়ে গিয়েছিল। স্থানীয়দের হাতে তারা ধরা পড়ে যান। পুলিশ এরপর তাদের হোমে ফিরিয়ে দেয়। তারপর অভিযোগর মাত্র বেড় গিয়েছিল আরও। এই সমস্ত অভিযোগই খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Having prevented attempt to molest residents of home were beaten up. 4 women attempted suicide to eat Phenyl.
Please Wait while comments are loading...