Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আউসগ্রামে তৃণমূলের পার্টি অফিসে বিস্ফোরণ, গুরুতর আহত ৪

Subscribe to Oneindia News

তৃণমূলের পার্টি অফিসে বিস্ফোরণে গুরুতর আহত হলেন চার কর্মী। রবিবার সন্ধ্যায় এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে বর্ধমানের আউশগ্রাম। মুহূর্তেই তৃণমূলের দলীয় কার্যালয় ধ্বংসস্তূপে পরিণত হয়। ওই সময়ে পার্টি অফিসে বসে থাকা চারজন কর্মী গুরুতর জখম হয়েছেন।

অসমর্থিত সূত্রে এক তৃণমূল কর্মীর মৃ্ত্যু হয়েছে বলে খবরে প্রকাশ। তবে পুলিশ ও দলীয় সূত্রে তা স্বীকার করা হয়নি। এই ঘটনায় অভিযোগের তির সিপিএমের দিকে। সিপিএমের পাল্টা অভিযোগ, বোমা বাঁধতে গিয়ে এই দুর্ঘটনা ঘটিয়েছে তৃণমূলই।

আউসগ্রামে তৃণমূলের পার্টি অফিসে বিস্ফোরণ, গুরুতর আহত ৪

বর্ধমানের আউশগ্রামের পিচকুরির ঢাল এলাকায় তৃণমূলের পার্টি অফিসে এই ঘটনা ঘটে। ঘটনার পরই এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ ও র‍্যাফ। তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে, বিস্ফোরণের সময়ে পার্টি অফিসে চারজন কর্মী ছিলেন। আচমকাই বিস্ফোরণ ঘটে।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, সিপিএম তাদের কার্যালয় লক্ষ্য করে বোমা ছোড়ে। তার ফলেই এই বিস্ফোরণ। স্থানীয়রা আহত কর্মীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

বর্ধমানের তৃণমূল পর্যবেক্ষক অনুব্রত মণ্ডলের দাবি সিপিএম আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে। তৃণমূল পার্টি অফিস লক্ষ্য করে বোমা ছুড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। সিপিএমের পক্ষ থেকে পাল্টা অভিযোগ করা হয়, তৃণমূল অফিসে বোমা বাঁধার কাজ চলছিল। তখনই বিস্ফোরণ ঘটে। তাঁদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। এই ঘটনায় সিপিএমের কেউ জড়িত নন।

English summary
Four TMC workers injured in bomb blast inside party office at Ausgram
Please Wait while comments are loading...