Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজ্য পৃথক তিন দুর্ঘটনায় চারজনের মৃত্যু, জখম ২২

Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ জানুয়ারি : রাজ্যে পৃথক তিন দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের। জখম হয়েছেন ২২ জন। গভীর রাতে হুগলির চন্দননগর, বর্ধমানের রানিগঞ্জ ও বাঁকু়ড়ার ওন্দায় দুর্ঘটনা ঘটে।

ওষুধ কিনতে গিয়ে ভ্যানের সঙ্গে বাইকের মুখোমুখি সঙ্ঘর্ষে মৃত্যু হল তিন জনের। রবিবার গভীর রাতে হুগলির চন্দননগরে জিটি রোডের উপর এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, মৃতরা হলেন, সুমন দাস, সমীর মৌলিক ও শেখ গিয়াসউদ্দিন। ভ্যানের এক আরোহী গুরুতর আহত হয়েছেন। চন্দননগর হাসপাতালে চিকিৎসাধীন ওই যাত্রী।

রাজ্য পৃথক তিন দুর্ঘটনায় চারজনের মৃত্যু, জখম ২২

পরিবারের সদস্যের অসুস্থতার জন্য বাইকে করে রাতে ওষুধ কিনতে বেরিয়েছিলেন সুমন দাস ও সমার মৌলিক। চন্দননগরের মহাডাঙ্গা এলাকার বাসিন্দা। জিটি রোড ধরে তাঁরা বাইক চালিয়ে যাওয়ার সময় উল্টোদিক থেকে আসা একটি ভ্যানের সঙ্গে মুখোমুখি সঙ্ঘর্ষ হয়। দুই বাইক আরোহী, ভ্যান চালক ও ভ্যানের এক যাত্রী চিটকে পড়েন।

পুলিশ এই দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে আসে। রক্তাক্ত অবস্থায় চারজনকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে তিনজনকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে চঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে।

বর্ধমানে রানিগঞ্জের পাঞ্জাবি মোড়ে দু'নম্বর জাতীয় সড়কে গাড়ি ও ট্রেকারের সঙ্ঘর্ষে গুরুতর জখম হন ১০ জন। বাঁকুড়ার ওন্দায় গঙ্গাসাগর থেকে ফেরার পথে তীর্থযাত্রীদের একটি বাস উল্টে মৃত্যু হল এক জনের। গুরুতর জখম হয়েছেন ১১ জন। আহতরা বাঁকুড়া হাসপাতালে ভর্তি।

English summary
Four dead and 22 injured in three different road accident. Those accident occurred at Hoogli, Bardhaman and Bankura.
Please Wait while comments are loading...