Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাত্র ২০০ টাকা চুরির অপবাদে মাথার চুল কেটে নেওয়া হল কিশোরীর

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ১১ নভেম্বর : মাত্র ২০০ টাকা চুরির অভিযোগে গাছের সঙ্গে বেঁধে চুল কেটে নেওয়া হল এক কিশোরীর। এই তালিবানি শাসনের ঘটনা খাস কলকাতার উপকণ্ঠে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং-এর আমতলায়। তাকে শারীরিক নিগ্রহও করা হয় বলে অভিযোগ।

ঘটনার সূত্রপাত গত রবিবার। শাড়িতে জরি বসানোর জন্য খয়রুল মোল্লা নামে স্থানীয় এক যুবক ডেকে নিয়ে যায় কিশোরীটিকে। সোমবার সকালে কিশোরীর বাড়িতে এসে খায়রুল দাবি করে, তার বাড়ি থেকে ২০০ টাকা চুরি করেছে ওই কিশোরী। চোর অপবাদ দিয়ে নির্যাতিতাকে বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে যায় খয়রুল। তারপর গাছে বেঁধে তার উপর চলে নির্যাতন। প্রথমে মারধর।

মাত্র ২০০ টাকা চুরির অপবাদে মাথার চুল কেটে নেওয়া হল কিশোরীর

তারপর চুল কেটে নেওয়া। খায়রুল ও তার পরিবারের দুই মহিলা সদস্য কিশোরীটির উপর অমানুষিক অত্যাচার চালায় বলে অভিযোগ। এই নির্মম ঘটনার পরও কিশোরীর পরিবারকে থানায় অভিযোগ জানাতে দেওয়া হয়নি। এলাকায় সালিশি সভা বসিয়ে কুড়ি হাজার টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে নিতে বলা হয়।

নির্যাতিতার বাবা রহিম আলি মণ্ডল বলেন, আমরা সুবিচার চাই। শুক্রবার সেই লক্ষ্যেই ক্যানিং থানায় ওই যুবক ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কিশোরীটির পরিবার। গ্রামের মানুষেরাও নির্যাতিতার পরিবারের পাশে দাঁড়িয়েছে।

English summary
For thefting girls hair cut at west Bengal
Please Wait while comments are loading...