Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্বস্তি ফিরলেও কালবৈশাখী কাড়ল প্রাণ, দুর্যোগে মৃত্যু বেড়ে ৫, আজও সম্ভাবনা ঝড়-বৃষ্টির

Subscribe to Oneindia News

কলকাতা, ১ মে : রবিবার রাতের ঝড়-বৃষ্টি খানিক স্বস্তি আনলেও, কাড়ল পাঁচজনের প্রাণ। পুরুলিয়া ও জামুড়িয়ায় বাজ পড়ে মৃত্যু হল চারজনের। ময়ুরেশ্বরে ঝড়ে গাছ পড়ে মৃত্যু হল এক পথচারীর। দক্ষিণবঙ্গের জেলাগুলিতে প্রবল ঝড়বৃষ্টির ফলে বিপর্যস্ত এলাকা। বীরভূম, বাঁকুড়া, পুরুলিয়া, বর্ধমানে বিক্ষিপ্ত বৃষ্টি হয়। সোমবার সকাল থেকে বৃষ্টি হচ্ছে পশ্চিম মেদিনীপুরে। আবহাওয়া অফিসের পূর্বাভাস এদিনও বিকেলে শহর ও শহরতলিতে বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে।

পূর্বাভাস ছিলই, রবিবার থেকে অস্বস্তিকর গরম থেকে মুক্তি মিলবে। সন্ধ্যের দিকে নামতে পারে বিক্ষিপ্ত বৃষ্টি। এরই মধ্যে আকাশ কালো করে কালবৈশাখীর দাপট শুরু হয় দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। পারদ নিম্মমুখী হতে শুরু করে। রাতের আবহাওয়ায় স্বস্তির আমেজ। গরমের অস্বস্তি কাটিয়ে ভালো ঘুম হয়েছে রাজ্যবাসীর।

স্বস্তি ফিরলেও কালবৈশাখী কাড়ল প্রাণ, দুর্যোগে মৃত্যু বেড়ে ৫, আজও সম্ভাবনা ঝড়-বৃষ্টির

কিন্তু সেই স্বস্তির মধ্যে বর্ধমানের জামুড়িয়া ও পুরুলিয়ায় বাজ পড়ে চার জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। বীরভূমের ময়ূরেশ্বরে গাছ ভেঙে মৃত্যু হয়েছে এক পথচারীর। পশ্চিম বর্ধমানের দুর্গাপুর ঝড়ের দাপটে বেশ কিছু গাছ উপড়ে পড়ে। বেশ কিছু এলাকায় রাস্তার উপর গাছ পড়ে পরবিণ পরিষেবাও বিঘ্নিত হয়।

আলিপুর হাওয়া অফিস জানিয়েছে, সকাল থেকে মেঘলা আকাশ থাকলেও, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রোদের দাপট বাড়বে। বাড়বে তাপমাত্রাও। তবে সন্ধ্যের দিকে ফের ঝড়-বৃষ্টি হতে পারে।

English summary
Five deaths due to Kalbaishakhi, today chances are still of rain and storm
Please Wait while comments are loading...