Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জেলায় গ্যাং-ওয়ার চলছেই, রিষড়ার বন্ধ কারখানা থেকে গ্রেফতার সশস্ত্র ৫ দুষ্কৃতী

Subscribe to Oneindia News

হুগলি, ১ মে : প্রায়ই লেগে আছে গ্যাং-ওয়ার। দুষ্কৃতীরাজ চলছে হুগলির বিস্তীর্ণ এলাকাজুড়ে। রবিবার ভোরে পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে স্ত্রী-মেয়ের সামনে ব্যবসায়ীকে গুলি করে দুষ্কৃতীরা। দু-একদিন অন্তর গুলির লড়াই চলছেই, খুন-খারাপি, বন্দুকবাজ হামলা, বোমাবর্ষণ হচ্ছে। এলাকায় তীব্র চাঞ্চল্য। এরই মধ্যে অস্ত্র-সহ পাঁচজন দুষ্কৃতীকে পাকড়াও করল পুলিশ।

রিষড়ার একটি বন্ধ কারখানায় হানা দিয়ে পুলিশ হাতেনাতে পাকড়াও করে ওই দুষ্কৃতী দলকে। তাদের কাছ থেকে উদ্ধার হয় একটি পিস্তল, একটি পাইপগান, ১৫ রাউন্ড গুলি। ধৃতদের বিরুদ্ধে খুন, তোলাবাজি-সহ বিভিন্ন অপরাধে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। এদিন ধৃত পাঁচজনকে শ্রীরামপুর আদালতে পেশ করা হয়। তাদের নিজেদের হেফাজতে নিয়ে জেরা করবে পুলিশ।

জেলায় গ্যাং-ওয়ার চলছেই, রিষড়ার বন্ধ কারখানা থেকে গ্রেফতার সশস্ত্র ৫ দুষ্কৃতী

ধৃতরা সবাই কুখ্যাত দুষ্কৃতী রমেশ মাহাতোর অনুগামী বলে পরিচিত। পুলিশ প্রাথমিক তদন্তে অনুমান করছে, কোথাও হামলা চালানোর জন্যই দুষ্কৃতীরা জড়ো হয়েছিল। প্রতিদিনই নিয়ম করে এলাকায় হামলা দুষ্কৃতী হামলা চলছে।

পুলিশ এই ঘটনা বন্ধ করতে চ্যালেঞ্জ নিয়েছে। তবে এখনও পর্যন্ত সে অর্থে কোনও সাফল্য পায়নি পুলিশ। জেলাজুড়ে তল্লাশি শুরু হয়েছে। ধৃত পাঁচজনকে জেরা করে পুলিশ জানতে চাইবে, কারা রয়েছে এসবের মধ্যে।

English summary
Five criminal were arrested with arms from closed factory at Rishra
Please Wait while comments are loading...