Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এগরায় নির্মীয়মান হাসপাতাল ভবনে ভয়াবহ আগুন, আতঙ্কে বাইরে বেরিয়ে এল রোগীরা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

এগরা, ৩১ অক্টোবর : ফের সরকারি হাসপাতালে ভয়াবহ আগুন লাগল। মুর্শিদাবাদ জেলা হাসপাতালের পর পূর্ব মেদিনীপুরের এগরা 'সুপার স্পেশালিটি' হাসপাতাল। সোমবার বেলা ১১টা নাগাদ বিধ্বংসী আগুন লেগে আতঙ্ক ছড়ায় রোগীদের মধ্যে। দমকলের চারটি ইঞ্জিন আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এগরা সুপার স্পেশালিটি হাসপাতালের নির্মীয়মাণ ভবনের চার তলায় আগুন লাগে। তা দ্রুত ছড়িয়ে পড়ে পাঁচতলা ও ছয় তলায়। কালো ধোঁয়ায় ছেয়ে যায় পুরো এলাকা। একতলা ও দোতলা থেকে তড়িঘড়ি রোগীদের নিরাপদ স্থানে সরানোর বন্দোবস্ত করা হয়। আগুন লাগার সময় নির্মাণকর্মীরা কর্তব্যরত ছিলেন। আগুনে আটকে পড়ে অনেকে।

এগরায় নির্মীয়মান হাসপাতাল ভবনে ভয়াবহ আগুন, আতঙ্কে বাইরে বেরিয়ে এল রোগীরা

তাঁদের ল্যাডার দিয়ে নামানোর সময় কয়েকজন পড়ে আহত হন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। কী কারণ আগন লাগল, তা জানতে পৃথক তদন্ত শুরু করা হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, শর্টসার্কিট থেকে আগুন লেগেছে। আগুন আতঙ্কে রোগীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়।

রোগীদের নিয়ে রোগীর আত্মীয় ও হাসপাতালের কর্মীরা হাসপাতাল থেকে বেরিয়ে আসে। সঙ্গে সঙ্গেই স্থানীয় ও মহকুমা প্রশাসনের আধিকারিকরা ঘটনাস্থলে আসে। খবর দেওয়া হয় দমকলের। দমকল কর্মীদের সঙ্গে স্থানীয়রাও আগুন নেভানোর কাজে হাত লাগান।

English summary
Fire Spread out at Egra hospital At West Bengal
Please Wait while comments are loading...