Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মেয়েকে প্রাণে মারার হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ! মায়ের অভিযোগে গ্রেফতার বাবা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

হুগলি, ১ নভেম্বর : মেয়েকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে নিজের কিশোরী মেয়েকে দিনের পর দিন ধর্ষণ করেছে বাবা! এক পাষণ্ড বাবার 'কীর্তি'তে আবারও একবার সমাজ লজ্জায় মুখ লুকোচ্ছে। চাঞ্চল্যকর এই অভিযোগ উঠেছে হুগলির চন্দননগরে।

প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে গত এক বছর ধরে নিজের নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগে 'কীর্তিমান' বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার স্ত্রী-র অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় চন্দননগর ৩ নম্বর মহাডাঙা কলোনির বাসিন্দা মলয় রায়কে। অভিযোগ, পেশায় প্যান্ডেল কর্মি বাবা মেরে ফেলার ভয় দেখিয়ে বছর চোদ্দর নাবালিকা মেয়েকে ধর্ষণ করে।

মেয়েকে প্রাণে মারার হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ! মায়ের অভিযোগে গ্রেফতার বাবা

কাউকে এই কথা বললেও মেরে ফেলার হুমকি দিত বাবা। গত এক বছর ধরে এই কাণ্ড ঘটিয়ে চলেছে অভিযুক্ত মলয় রায়। ধর্ষক বাবার বিরুদ্ধে কাউকে কিছু বলার সাহস পায়নি নাবালিকা মেয়ে। কিন্তু বাবার কাছে লাঞ্ছিত হতে হতে কিশোরী মেয়ের ধৈর্যের বাঁধ ভেঙে যায় রবিবার।

সাহস করে মাকে সব কথা বলে দেয় সে। এরপরই স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানান নির্যাতিতা নাবালিকার মা। নাবালিকা যৌন নির্যাতন বিরোধী পকসো অ্যাক্টে মামলা রুজু করে পুলিশ। মলয় রায়কে চন্দননগর আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেয় আদালত।

English summary
Father raped his own Daughter at Chandannagar
Please Wait while comments are loading...