Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আলিপুরদুয়ারে বাড়ির ভিতরে জ্বলন্ত বিস্ফোরক, নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড

Subscribe to Oneindia News

আলিপুরদুয়ার, ৩০ নভেম্বর : বাড়ির ভিতরে বাঁশের তৈরি মাচার নিচে প্রকাণ্ড একটি বোমা। বোমাটির সলতে আবার জ্বলছে। পোড়া গন্ধে ঘুম ভাঙতেই চক্ষু চড়ক গাছ বাড়ির মালিকের। তড়িঘড়ি জল ঢেলে দেন বোমার সলতের উপর। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে। বম্ব ডিসপোজাল স্কোয়াডের সদস্যরা আইইডি জাতীয় বোমাটি নিষ্ক্রিয় করেন। চাঞ্চল্যকর এই ঘটনা আলিপুরদুয়ারের সুভাষপল্লিতে।

সুভাষপল্লির বাসিন্দা রামকৃষ্ণ সূত্রধর। হঠাৎ পোড়া গন্ধে তাঁর ঘুম ভেঙে যায় বুধবার ভোরে। দেখতে পান প্রকাণ্ড একটা তাজা বোমা। তার সলতে জ্বলছে। আর খানিকক্ষণ দেরি হলেই বিস্ফোরণ ঘটতে পারত। তড়িঘড়ি জ্বলন্ত পলতের উপর জল ঢেলে বাড়ি থেকে সপরিবারে বেরিয়ে আসেন তিনি। চিৎকার শুরু করে দেন। পুলিশ, দমকলে খবর দেওয়ার পাশাপাইশ ও বম্ব স্কোয়াডেও জানানো হয়। প্রায় ১০ কেজি ওজনের তাজা বোমাটিকে ফাঁকা মাঠে নিয়ে গিয়ে নিষ্ক্রিয় করা হয়।

আলিপুরদুয়ারে বাড়ির ভিতরে জ্বলন্ত বিস্ফোরক, নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড

কিন্তু কীভাবে রামকৃষ্ণবাবুর বাড়িত ভিতরে এল অত বড় বোমা। রামকৃষ্ণবাবু এ ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করছেন। তবে কি কেউ আক্রোশ বশে রেখে গিয়েছিলেন ওই বোমা? নাকি ভুল করে রামকৃষ্ণ বাবুর বাড়িতে রেখে যাওয়া হয়েছে- সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, পাশেই তৃণমূলের শ্রমিক সংগঠনের নেতা গোপাল সূত্রধরের বাড়ি। গোপালবাবুর বাড়ি মনে করে কেউ রামকৃষ্ণবাবুর বাড়িতে বোমাটি রেখে যেতে পারে। বিশেষজ্ঞরা মনে করছেন বোমাটি ফাটলে ভয়ানক ক্ষতি হতে পারত।

English summary
Explosives inside the house at Alipurduar. Bomb were deactiveted by bomb disposal squad
Please Wait while comments are loading...