Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিনদুপুরে ঘরে ঢুকে স্ত্রী-মেয়ের সামনে প্রৌঢ়কে গুলি, আশঙ্কাজনক জমি ব্যবসায়ী

Subscribe to Oneindia News

হাওড়া, ১৫ মার্চ : ভাত খেতে বসেছিলেন প্রৌঢ়। ঘরে ঢুকে দুষ্কৃতীরা পর পর গুলি চালালেন তাঁকে লক্ষ্য করে। লুঠ চালাতে এসে টাকা না পেয়ে স্ত্রী ও মেয়ের সামনে প্রৌঢ়কে গুলি করে খুনের চেষ্টা চালাল দুই দুষ্কৃতী। বুধবার হাওড়ার ডোমজুড়ে প্রকাশ্য দিবালোকে ঘটে এই চাঞ্চল্যকর ঘটনা।

এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি তাপস দোলুই নামে ওই জমি ব্যবসায়ী। সিসিটিভি-র ফুটেজে দেখা গিয়েছে, বন্দুক উঁচিয়ে দুই দুষ্কৃতী গুলি চালিয়ে পালিয়ে যাচ্ছে। ডোমজুড় থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। পুলিস তদন্ত শুরু করেছে।

দিনদুপুরে ঘরে ঢুকে স্ত্রী-মেয়ের সামনে প্রৌঢ়কে গুলি, আশঙ্কাজনক জমি ব্যবসায়ী

এদিন দুপুর দু'টো নাগাদ আচমকাই দুই দুষ্কৃতী বন্দুক উঁচিয়ে ঢুকে পড়ে বাড়িতে। তখন ভাত খেতে বসেছিলেন তাপস দোলুই। তারা দু'জনেই হেলমেট পরেছিল। ৩০ হাজার টাকা দাবি করে তারা। টাকা না পেয়ে তাপসবাবুকে লক্ষ্য করে পর পর দু'টি গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন তাপসবাবু। এরপরই বন্দুক উঁচিয়ে তারা পালিয়ে যায়।

গুলির শব্দ শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। এরপর রক্তাক্ত অবস্থায় তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক। ডোমজুড় থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে জমি সংক্রান্ত ব্যবসা করতেন তাপসবাবু। অভিযোগের তির বিজয় সাউ ও অজয় সাউ নামে দুই দুষ্কৃতীর দিকে। তারা প্রায়ই টাকা চাইতে আসত। এদিন টাকা না পেয়েই গুলি চালিয়ে দেয় তারা।

পুলিশ খতিয়ে দেখেছ কী জন্য এই টাকার লেনদেন। তারা কী এই টাকা পেতেন, নাকি তোলাবাজির টাকা, তা খতিয়ে দেখা হচ্ছে। দুই অভিযুক্তের বাড়ি হাওড়ারই টিকিয়াপাড়া এলাকায়। তাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। দুই দুষ্কৃতীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

English summary
A old man was shot by two criminal entering home in front of wife and daughter.
Please Wait while comments are loading...