Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

খড়দহে ঋণদানকারী সংস্থায় ঢুকে মহিলা গ্রাহককে গুলি

Subscribe to Oneindia News

উত্তর ২৪ পরগনা, ৮ এপ্রিল : সোনারপুরে সোনার দোকানে ডাকাতি ও দাকোন মালিককে গুলি করে খুনের ঘটনার রেষ কাটতে না কাটতেই, ফের ডাকাতি ও গুলিকাণ্ডে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার খড়দহে। খড়দহের রহড়া বাজারে একটি স্বর্ণ ঋণদানকারী একটি সংস্থায় ডাকাতি করতে এসে গুলি চালনার ঘটনা ঘটে। এক মহিলার মাথায় গুলি লাগে বলে অভিযোগ।

তবে মহিলার মাথায় গুলি লাগে, নাকি বন্দুকের বাট দিয়ে ওই মহিলার মাথায় আঘাত করা হয়, তা স্পষ্ট নয়। পুলিশ প্রাথমিক তদন্তে মনে করছে, সংস্থার অফিসের ভিতরে ছিনতাইবাজদের বাধা দেওয়ায় ধস্তাধস্তি বেধে যায় গ্রাহকদের সঙ্গে। তখনই মহিলা গ্রাহকের মাথায় বন্দুএকর বাট দিয়ে আঘাত করা হয়। এ প্রসঙ্গে পুলিশের যুক্তি, মাথায় গুলি লাগলে ওই গ্রাহকের মৃত্যুর সম্ভাবনাই থাকত। কিন্তু তাঁর মাথা কেটে গিয়েছে। পাঁচটি সেলাই পড়েছে।

খড়দহে ঋণদানকারী সংস্থায় ঢুকে মহিলা গ্রাহককে গুলি

আবার এমন তত্ত্বও উঠে আসছে যে, দুষ্কৃতীরা ডাকাতির উদ্দেশ্যে ওই ঋণদানকারী সংস্থায় ঢোকেনি। তাদের টার্গেট ছিলেন ওই মহিলা গ্রাহকই। গুরুতর আহত মহিলা গ্রাহক ও তাঁর স্বামীর পক্ষ থেকে আবার দাবি করা হয়, দুষ্কৃঈতীর গুলিতে নয়, তিনি জখম হয়েছেন নিরাপত্তারক্ষীর গুলিতে। যদিও এই তত্ত্ব মানতে নারাজ পুলিশ।

ওই মহিলা ঋণের টাকা শোধ করতে ওই সংস্থায় এসেছিলেন। তখনই এই হামলার ঘটনা ঘটে। পুলিশ সমগ্র বিষয়টি খতিয়ে দেখছে। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ।

English summary
Entering in a gold loan office criminal shot a female consumer!
Please Wait while comments are loading...