Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাহুতকে আছড়ে ফেলে বুকে দাঁত বসিয়ে দিল কুনকি হাতি, জলদাপাড়ায় চাঞ্চল্য

Subscribe to Oneindia News

আলিপুরদুয়ার, ২১ ফেব্রুয়ারি : মাহুতকে আছড়ে মারল এক কুনকি হাতি। পিঠ থেকে ফেলে দাঁত দিয়ে এফোঁড়-ওফোঁড় করে দিল মাহুতের বুক। অকুস্থলেই প্রাণ হারান মাহুত। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের জলদাপাড়া জাতীয় উদ্যানের হলং বিটে। হাতির এই তাণ্ডবে হতভম্ব হয়ে যান বনকর্মীরা। বন দফতরের তরফে তদন্ত শুরু করা হয়েছে।

বন দফতেরর রফে জানানো হয়েছে, কুনকি হাইনিট কিছুদিন আগে একটি দাঁতালের সঙ্গে সঙ্ঘর্ষে লিপ্ত হয়েইল কুনকি হাতিটি। সেই সঙ্ঘর্ষে গুরুতর জখম হন কুনকি হাতিটি। তাই ওই হাতিটিকে কড়া নজরদারিতে রাখা হয়েছিল। চলছিল চিকিৎসাও। সুস্থ হয়ে ওঠার পর সোমবার তাকে প্রথম জাতীয় উদ্যানে বের করা হয়।

মাহুতকে আছড়ে ফেলে বুকে দাঁত বসিয়ে দিল কুনকি হাতি, জলদাপাড়ায় চাঞ্চল্য

জঙ্গল থেকে পাতা আনতে গিয়ে বেজায় ক্ষিপ্ত হয়ে ওঠে হাতিটি। তখন মাহুত তাকে শান্ত রতে উদ্যত হয়। কিন্তু মাহুতের কথা কানে তোলেনি হাতিটি। কুনকি হাইটির রাগের মাত্রা এমন জায়াগায় পৌঁছয় যে, আচমকা পিছ থেকে আছড়ে ফেলে দাঁত বসিয়ে দেয় বুকে। চিকিৎসারও সুযোদ দেয়নি হাতিটি। মাহুতের মৃত্যুএ শোকের ছায়া জলদাপাড়া জাতীয় উদ্যানে।

জলদাপাড়ার ডিএফও ভাস্কর জেভি জানান, কুনকি হাতিটিকে আপাতত বন্দি করে রাখা হয়েছে। খুনি হাতিটিকে এখন বের করা হচ্ছে না। কেন এমন রেগে গেল, তা জানার চেষ্টা চালানো হচ্ছে। তাকে বের করলে পুনরায় এমন ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে কি না নিশ্চিত হতে চাইছেন বনাধিকারিকরা।

English summary
Elephant threw and kill mahut to fang on chest
Please Wait while comments are loading...