Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বালিঘাটের দখল নিয়ে গোষ্ঠী সংঘর্ষে মৃত ৮, গুলি-বোমাবাজিতে উত্তেজনা লাভপুরে

বালি ঘাটের দখলকে কেন্দ্র করে দফায় দফায় গোষ্ঠী সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে হল আটজন। জখম হয়েছেন অনেকেই। শাসকদলের মদতেই দুই গ্রামের মধ্যে সংঘর্ষ বাধে বলে অভিযোগ। ব্যাপক গুলি ও বোমার লড়াই হয়। ভাঙচুর চলে ব

Subscribe to Oneindia News

বীরভূম, ২১ এপ্রিল : বালি ঘাটের দখলকে কেন্দ্র করে দফায় দফায় গোষ্ঠী সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে হল আট। জখম হয়েছেন অনেকেই। শুক্রবার সকাল থেকে বীরভূমের লাভপুরে দফায় দফায় সংঘর্ষের জেরে এই ঘটনা ঘটে। শাসকদলের মদতেই দুই গ্রামের মধ্যে সংঘর্ষ বাধে বলে অভিযোগ। গুলি-বোমার লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ভাঙচুর হয় বাড়িতে বাড়িতে। পুলিশ মোতায়েন করা হয়েছে এলাকায়। র‍্যাফ, কমব্যাট ফোর্স নামানো হয়েছে। আতঙ্ক লাভপুর জুড়ে।

বালিঘাটের দখল নিয়ে গোষ্ঠী সংঘর্ষে মৃত ৮, গুলি-বোমাবাজিতে উত্তেজনা লাভপুরে

দুই গ্রামের মধ্যবর্তী একটি বালিঘাট রয়েছে। সেই বালি ঘাটের দখল কাদের হাতে থাকবে তা নিয়ে দ্বন্দ্বের সূত্রপাত। এই বালিঘাট নিয়ে প্রায়শই একাধিক গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে। আবার পুলিশি হস্তক্ষেপে তা মিটেও যায়। এবার বালিঘাটের দখল নিয়ে ব্যাপক আকার ধারণ করে দুই গোষ্ঠীর সংঘর্ষ। গ্রামবাসীদের অভিযোগ, এর মধ্যে রয়েছে শাসকদলের হাত। এটা যে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ তা মানতে নারাজ অনুব্রত মণ্ডল। তিনি জানান এর মধ্যে রয়েছে সিপিএমএর হাত। বিজেপি-র উসকানিও রয়েছে এর মধ্যে।

লাভপুর ও দরবারপুর এলাকায় এই গোষ্ঠীকোন্দল জোরদার রূপ নেয় সকাল থেকেই। বৃহস্পতিবার রাতেও দফায় দফায় বোমাবাজি হয়। শুক্রবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বোমাবর্ষণের মাত্রা বাড়তে থাকে। সেইসঙ্গে চলে গুলির লড়াইও। বোমাবাজির ঘটনাতেই গুরুতর জখম হন অনেকে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। গোটা গ্রামে বিরাজ করছে আতঙ্ক। দুপুরের পর পুলিশ, কমব্যাট ফোর্স ও র‍্যাফের টহলদারি শুরু হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এলাকায় বসানো হচ্ছে পুলিশ পিকেট। বাড়ছে মৃতের সংখ্যা।

English summary
Eight were died in group clash for controversy over the possession of Bali Ghat at Birbhum.
Please Wait while comments are loading...