Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘ক্যান্ত’ সরেছে অন্ধ্র উপকূলে, তবু বাংলায় দীপাবলীর প্রদীপ নেভাতে হাজির বৃষ্টি

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News


কলকাতা, ২৮ অক্টোবর : 'ক্যান্ত' সরেছে ওড়িশা ছাড়িয়ে অন্ধ্রপ্রদেশ উপকূলের দিকে। তবু বাংলায় দীপালিকার প্রদীপ নিভতে পারে বিক্ষিপ্ত বৃষ্টিতে। আলিপুর হাওয়া অফিস শুক্রবার সন্ধ্যায় এমনই আশঙ্কার কথা শুনিয়েছে। তবে সেইসঙ্গে এও নিশ্চত করেছে যে, গাঙ্গেয় পশ্চিমবঙ্গে ভারী বৃষ্টি হবে না। হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গে।

কিন্তু কালীপুজোর রাতে দু-এক পশলা বৃষ্টি হলেই তো সব মাটি! দুর্গাপুজোর পর কালীপুজোতেও দুর্যোগ তাড়া করে বেড়াচ্ছে বাংলায়। ঘূর্ণিঝড় 'ক্যান্ত' শক্তি হারিয়ে দুর্বল হয়ে পড়েছে। কিন্তু এখনও ঘুর্ণিঝড় সমুদ্র বক্ষে অবস্থান করায়, বাংলার আকাশেও বৃষ্টির সম্ভাবনা। শুক্রবার দিনভর কলকাতা-সহ গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলাগুলির আকাশ ছিল মেঘলা।

‘ক্যান্ত’ সরেছে অন্ধ্র উপকূলে, তবু বাংলায় দীপাবলীর প্রদীপ নেভাতে হাজির বৃষ্টি

শনিবারও মেঘলা আকাশ থাকবে। বিক্ষিপ্ত বৃষ্টি নামতে পারে কলকাতা ও শহরতলির জেলাগুলিতে। হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, তিলোত্তমা কলকাতা ও শহরতলিতে দীপাবলির আনন্দ মাটি হওয়ারই সম্ভাবনা।

কলকাতা, হাওড়া, হুগলি, পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার আবহাওয়া রবিবার থেকেই উন্নতি হবে বলে জানিয়েছে আলিপুর হাওয়া অফিস। দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি হলেও উত্তরবঙ্গের কোথাও বৃষ্টি হবে না। শনিবার কালীপুজোর রাত থেকেই হাল্কা শীতের আমেজ টের পাওয়া যাবে দক্ষিণবঙ্গে।

English summary
During Dipawali rain fall occur in west bengal
Please Wait while comments are loading...