Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিন্ডিকেট দৌরাত্ম্যে প্রকাশে গোষ্ঠীকোন্দল, গ্রেফতার তৃণমূল উপপ্রধান

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ভাঙড় ও দুর্গাপুর, ১৫ অক্টোবর : ফের সিন্ডিকেট দৌরাত্ম্য। ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে। দলীয় পার্টি অফিসেই ভাঙচুর চালানোর অভিযোগ তৃণমূল উপপ্রধানের বিরুদ্ধে। লেদার কমপ্লেক্স থানা এলাকার কাঁঠালবেড়িয়ায় জমি দখলকে কেন্দ্র করে সঙ্ঘর্ষের ঘটনায় গুরুতর জখম হন মহিলা-শিশুসহ ৯ জন। অভিযোগের তির স্থানীয় গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সঞ্জয় পৈলানের দিকে।

অভিযোগ, জমি দখলে বাধা পেয়ে উপপ্রধান সাঙ্গপাঙ্গদের নিয়ে গ্রামে ঢুকে হামলা চালান। ভাঙচুর চালান বেশ কয়েকটি বাড়িতে। এই ঘটনার প্রতিবাদ করতে গেলে সঙ্ঘর্ষ বাধে। খণ্ডযুদ্ধ শুরু হয়। স্থানীয় তৃণমূলের একাংশও দলীয় উপপ্রধানের এই কাজে বাধা দেন। এরপর তৃণমূলের দুই গোষ্ঠীর কোন্দলও প্রকাশ্যে চলে আসে। একেবারে যুদ্ধং দেহি মেজাজে দুই প্রতিপক্ষ। এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

সিন্ডিকেট দৌরাত্ম্যে প্রকাশে গোষ্ঠীকোন্দল, গ্রেফতার তৃণমূল উপপ্রধান

উপপ্রধানের বিরুদ্ধে পার্টি অফিস ভাঙচুরের অভিযোগও ওঠে। এমনকী বন্দুকের বাঁট দিয়ে গ্রামবাসীদের মারধর করা হয় বলেও অভিযোগ। বিশাল পুলিশ বাহিনী নেমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রেফতার করা হয় ওই উপপ্রধান সঞ্জয় পৈলানকে। তাঁর চার সঙ্গীকেও গ্রেফতার করা হয়। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

দুর্গাপুরেও পঞ্চায়েত সমিতির সদস্যের বিরুদ্ধে সিন্ডিকেট রাজ চালানোর অভিযোগ। সেখানেও গোষ্ঠীকোন্দল প্রকাশ্যো। ক্রমশই নব্য তৃণমূলী ও আদি তৃণমূলীদের দ্বন্দ্ব ছড়িয়ে পড়ছে। দু'দিন আগে মালদহেও একই ঘটনা ঘটে।

English summary
Due to syndicate issues tmc leader arrested
Please Wait while comments are loading...