Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কলকাতা-ঢাকা বিমান পরিষেবা আনছে স্পাইস জেট, নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে সিদ্ধান্ত

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

হাওড়া, ১৯ সেপ্টেম্বর : কলকাতার আকাশে উড়বে আরও উড়ান। স্পাইস জেট সেই পরিষেবার সম্ভার নিয়ে হাজির নবান্নে। পুজোর মধ্যেই তাঁরা এই পরিষেবা শুরু করতে চান। সোমবারই মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে চূড়ান্ত হয়ে গেল নতুন বিমান-পরিষেবার রূপরেখা। সেইসঙ্গে বাংলার মুখ্যমন্ত্রীর তরফে স্পাইস জেটের কাছে প্রস্তাব দেওয়া হল কলকাতা-ইউরোপ সরাসরি বিমান চালানোর।

এদিন নবান্নে বৈঠকের পর স্পাইস জেটের পক্ষে জানানো হয়, কলকাতা থেকে জাতীয় ও আন্তর্জাতিক স্তরে বেশ কয়েকটি বিমান চালু করার পরিকল্পনা নেওয়া হয়েছে। এই পরিষেবায় সরাসরি কলকাতা থেকে ঢাকা, চট্টগ্রাম বিমান চালানো হবে। কলকাতা থেকে বিমান চলবে গোরক্ষপুর, বিশাখাপত্তনম, শিলচল, আইজলও।[কোচবিহার থেকে বিমানে সিঙ্গাপুর! মুখ্যমন্ত্রীর ঘোষণায় তাজ্জব সবাই]

কলকাতা-ঢাকা বিমান পরিষেবা আনছে স্পাইস জেট, নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে সিদ্ধান্ত

মুখ্যমন্ত্রী জানান, পরবর্তী সময়ে কলকাতা থেকে দুবাই পর্যন্তও বিমান চালানোর পরিকল্পনা নেওয়া হচ্ছে। স্পাইস জেটের সঙ্গে এই মর্মে একপ্রস্থ কথাও হয়েছে। সেইসঙ্গে বাংলার রাজধানী শহর কলকাতা থেকে যাতে সরাসরি ইউরোপেও স্পাইস জেটের বিমান পরিষেবা চালু করা যায়, তা প্রস্তাব আকারে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, এদিনের বৈঠক সফল হয়েছে। খুব শীঘ্রই বিমান পরিষেবায় কলকাতার নামের সঙ্গে নতুন পালক জুড়ে যাচ্ছে। আর তা সম্ভব হচ্ছে স্পাইস জেটের সৌজন্যে।

এদিনই নবান্নে আসে এক চিনা প্রতিনিধি দলও। শিল্প বিষয়ক এই প্রতিনিধি দলের প্রতিনিধিরা বাংলার শিল্প পরিকাঠামো খতিয়ে দেখেন। মঙ্গলবার এই দলের প্রতিনিধিদের বর্ধমানের পানাগড়ে ল্যান্ড ব্যাঙ্কের জমি দেখানো হবে। তারপরই চিনের ওই লগ্নিকারীরা স্থির করবেন এই বাংলায় লগ্নি করতে তাঁরা আগ্রহী কি না।

English summary
Discussed with mamata in Nabanna, Spcice jet will bring Kolkata Dhaka Flight soon
Please Wait while comments are loading...