Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুকুল পা বাড়িয়ে বিজেপিতেই! দিলীপ ঘোষের মন্তব্যে ফের জল্পনা

Subscribe to Oneindia News

মুকুল রায়ের দলবদল-জল্পনা আরও বাড়িয়ে দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় দলীয় নির্বাচনী সভায় দিলীপবাবুর মন্তব্য মুকুলের বিজেপিতে যাওয়ার সম্ভাবনা ফের উসকে দিল। এদিন দিলীপ ঘোষ বলেন, 'শুধু মুকুল রায় নন, তৃণমূলের অনেক নেতার সঙ্গেই কথাবার্তা চলছে।' আর তাতেই জল্পনার পারদ চড়়তে শুরু করল।

সম্প্রতি তৃণমূল কংগ্রেস কোণঠাসা মুকুল রায়কে নিয়ে নানা জল্পনা চলছে রাজনৈতিক মহলে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে শৈততার কারণে তিনি তৃণমূল ছেড়ে নতুন দল গড়তে পারেন। সেখানে তৃণমূল ভেঙে একটা বড় সংখ্যার বিধায়ক ও সাংসদ আসতে পারেন মুকুল রায়ের দলে। এমনকী বিজেপি থেকেও বেশ কিছু নেতা মুকুলের সঙ্গে আসতে পারেন বলে রাজনৈতিক মহলে চর্চা চলছিল।

মকুল নিয়ে দিলীপের মন্তব্যে

এরই মধ্যে আরও একটি জল্পনা চলছিল, মুকুল রায় নতুন দলের ঝুঁকি না নিয়ে বিজেপিতেও নাম লেখাতে পারেন। তলে তলে তিনি বিজেপি-র সঙ্গেও যোগাযোগ রাখছেন। এমনকী মাঝে একবার রটে যায়, মুকুল রায় দিল্লিতে গিয়ে অরুণ জেটলির সঙ্গে দেখা করে এসেছেন। তাঁদের মধ্যে একপ্রস্থ কথাবার্তাও হয়েছে দলবদল নিয়ে।

এরপর মুকুল রায় বাধ্য হন এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে। তিনি বলেন, তিনি বিজেপিতে যাচ্ছেন না। তিনি তৃণমূলে রয়েছেন, তৃণমূলেই থাকছেন। তিনি মাটি কামড়ে পড়ে থাকাতেই বিশ্বাসী। তাঁর বিশ্বাস ক্রিজে থাকলে রান আসবেই। তিনি সেই কাজটাই করে যেতে চান। ধীরে চলো নীতিতেই তিনি চলতে চাইছেন।

মুকুল রায়ের এই মন্তব্যের পর তাঁর দলবদল-চর্চা সাময়িক থেমে গেলেও, ফের তা জাগিয়ে তুললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি এদিন প্রকাশ্যেই মুকুল রায়ের নাম করে বলেন, মুকুল-সহ অনেক তৃণমূল নেতাই লাইন দিয়ে রয়েছেন বিজেপিতে আসার জন্য। তাঁদের সঙ্গে কথাবার্তা চলছে।

এদিন তিনি আরও বলেন, ইতিমধ্যে তৃণমূলের নীচুতলায় অদলবদল শুরু হয়ে গিয়েছে। এবার উপরতলায় দলবদল শুরু হবে। স্রেফ সঠিক সময়ের অপেক্ষা। শুধু দেখে যান আগামী পরিস্থিতি কী দাঁড়ায়। নারদকাণ্ডের উদাহরণ তুলে ধরে তিনি বলেন, অনেক তৃণমূল নেতাকেই জেলে যেতে হবে। তাঁদের পুজো কাটবে জেলের অন্দরেই। পরিস্থিতি সেদিকেই এগোচ্ছে।

English summary
Dilip Ghosh comments Mukul Roay and others can join BJP.
Please Wait while comments are loading...