Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করায় অনুতপ্ত দিলীপ ঘোষ ক্ষমা চাইলেন বিধানসভায়

Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ ডিসেম্বর : মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করায় অনুতপ্ত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অবেশেষে তিনি তাঁর অশালীন মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন। মঙ্গলবার বিধানসভায় দাঁড়িয়ে তিনি ক্ষমা প্রার্থনা করেন। বলেন, মুখ্যমন্ত্রী সম্বন্ধে তাঁর ওই ধরনের মন্তব্য করা উচিত হয়নি। এই কারণে তিনি অনুতপ্ত।

উল্লেখ্য, শনিবার ঝাড়গ্রাম শহরে যুব মোর্চার সম্মেলনে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'আধপাগল' বলে কটাক্ষ করেন। পরে জ্যোতিপ্রিয় মল্লিকের আক্রমণের পরিপ্রেক্ষিতে তিনি মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, চাইলে চুলির মুঠি ধরে দিল্লির বাইরে করে দিতে পারতাম।'

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করায় অনুতপ্ত দিলীপ ঘোষ ক্ষমা চাইলেন বিধানসভায়

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এই শব্দ-বাণকে ভালো চেখে নেয়নি তৃণমূল। তারপরই দু'পক্ষের কথার যুদ্ধ শুরু হয়। টানা তিনদিনের যুদ্ধের আপাতত সমাপ্তী ঘটল দিলীপবাবু এদিন বিধানসভায় ক্ষমা প্রার্থনা করায়।
এদিন সকালেই তৃণমূলের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানোর কথা জানিয়েছিল বিজেপি। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশালীন মন্তব্যের অভিযোগে তৃণমূল আইনি রাস্তায় হাঁটা শুরু করতেই বিজেপি-র পক্ষ থেকে পাল্টা আইনি পথে হাঁটার হুমকি দেওয়া হয়।

এরই মধ্যে দিলীপবাবু বিধানসভা তাঁর মন্তব্যের জন্য ক্ষমা প্রার্থনা করে আপাতত রণে ভঙ্গ দিলেন। তিনদিনের টানা কু-কথার যুদ্ধ আপাতত স্থগিত।

English summary
BJP state president Dilip Ghosh regrets for his unseemly remarks against the chief minister. Dilip Ghosh apologizes for negative comments in Assembly.
Please Wait while comments are loading...