Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ডেপুটি ম্যাজিস্ট্রেট স্ত্রীকে নির্যাতনের অভিযোগ রাজ্যের এই বিডিও-র বিরুদ্ধে

  • Posted By:
Subscribe to Oneindia News

স্বামীর বিরুদ্ধে থানায় নির্যাতনের অভিযোগ অনেকেই জানিয়ে থাকেন। তবে এই ঘটনায় অভিযোগকারী খোদ রাজ্যের এক জেলার ডেপুটি ম্যাজিস্ট্রেট। আর যাঁর বিরুদ্ধে অভিযোগ তিনিও ডিব্লিউবিসিএস আধিকারিক, পদমর্যাদায় বিডিও। বাঁকুড়ার হিরবাঁধের বিডিও শঙ্খশুভ্র দে-র বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী মৌলি সান্যাল। বর্তমানে মৌলি সান্যাল পুরুলিয়া জেলার ডেপুটি ম্যাজিস্ট্রেট।

খবর, শঙ্খশুভ্র বাবুর বিরুদ্ধে বাঁকুড়ার হিরবাঁধ থানায় বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী। পুলিশ জানিয়েছে গোটা ঘটনার তদন্ত চলছে। যদিও নির্যাতনের অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত বিডিও। তবে এই পদস্থ প্রশাসনিক আধিকারিক তথা 'হাই প্রোফাইল' দম্পতির 'নির্যাতন' সংক্রান্ত অভিযোগ ঘিরে রীতিমত জল্পনা ছড়িয়েছে বাঁকুড়াৃ-পুরুলিয়া দুই জেলার প্রশাসনিক মহলে।

ডেপুটি ম্যাজিস্ট্রেট স্ত্রীকে নির্যাতনের অভিযোগ রাজ্যের এই বিডিও-র বিরুদ্ধে

মৌলি দেবীর অভিযোগ , তাঁর স্বামী , শ্বশুর, শাশুড়ি তাঁর ওপর মানসিক ও শারীরিক অত্যাচার চালাতেন। এমন এক অভিযোগ একজন ডেপুটি ম্যাজিস্ট্রেটের কাছ থেকে আসায় রীতিমত স্তম্ভিত প্রশাসনের একটি মহল। তাও আবার অভিযোগ প্রশাসনের আরেক আধিকারিকের বিরুদ্ধে। স্থানীয় সূত্রের খবর,দুজনের মধ্যে বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য বলা হয়। কিন্তু তাতেও কোনও লাভের লাভ হয়নি। এদিকে, বধু নির্যাতনের মতো অভিযোগের প্রেক্ষিতে বাঁকুড়ার এই বিডিও-কে নিয়ে কি ব্যবস্থা নেওয়া হবে তাও এখনও জানা যায়নি জেলা প্রশাসন সূত্রে।

English summary
deputy magistrate wife alleges torture against government executive husband.
Please Wait while comments are loading...