Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রায়গঞ্জে সঙ্কটে কংগ্রেস, ঘোষিত প্রার্থী দলত্যাগ করে যোগ দিলেন তৃণমূলে

Subscribe to Oneindia News

উত্তর দিনাজপুর, ১৮ এপ্রিল : পুর নির্বাচনে ঢাকে কাঠি পড়তে না পড়তেই জোর ধাক্কা কংগ্রেসে। আসন্ন পুরভোটে ২৩ নম্বর ওয়ার্ডের ঘোষিত কংগ্রেস প্রার্থী সন্দীপ বিশ্বাস দলত্যাগ করে যোগ দিলেন তৃণমূলে।

পরিবহণমন্ত্রী তথা উত্তর দিনাজপুর জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীর হাত থেকে কলকাতায় এসে তৃণমূলের পতাকা তুলে নিলেন সন্দীপবাবু। আরও কয়েকজন বিদায়ী কাউন্সিলর তৃণমূলে যোগ দেওয়ার ব্যাপারে পা বাড়িয়ে রয়েছেন বলে তাঁর দাবি।

রায়গঞ্জে ঘোষিত কংগ্রেস প্রার্থী দলত্যাগ করে যোগ দিল তৃণমূলে

উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক সন্দীপ বিশ্বাস। রায়গঞ্জের বিদায়ী পুরবোর্ডের চেয়ারম্যান তথা রায়গঞ্জের বিধায়ক মোহিত সেনগুপ্তের ডানহাত বলেই পরিচিত ছিলেন সন্দীপ। এহেন সন্দীপ বিশ্বাসের দলত্যাগ কংগ্রেসে অপূরণীয় ক্ষতি। বিশেষ করে পুরভোটের ঠিক আগেই এই ধাক্কা সামলে নেওয়া কংগ্রেসের মতো ভঙ্গুর দলের পক্ষে খুবই কষ্টসাধ্য।

এমনিতেই অস্তিত্ব সঙ্কটে ভুগছে কংগ্রেস। মুর্শিদাবাদের মতো জেলা হাতছাড়া হয়ে গিয়েছে। এবার উত্তর দিনাজপুরের শক্ত কংগ্রেস ঘাঁটি ভাঙতে শুভেন্দু অধিকারীকে জেলার পর্যবেক্ষক করে পাঠান মমতা। সেই মতো কামাল দেখাচ্ছেন তিনি। যার প্রথম ধাপ হল মোহিত সেনগুপ্তের ডানহাত সন্দীপ বিশ্বাসকে ভাঙিয়ে আনা। রাজনৈতিক মহল মনে করছে, সন্দীপের এই দলবদল রায়গঞ্জে আসন্ন পুরভোটে ফলাফল প্রায় নির্ধারণ করেই দিল।

২৩ নম্বর ওয়ার্ডে তাঁর নাম আগেই ঘোষণা করে দিয়েছিল কংগ্রেস। তৃণমূলও এই ওয়ার্ডে প্রার্থী ঘোষণা করে দিয়েছে। এখন জল্পনা তৃণমূলের হয়ে কোন ওয়ার্ড থেকে লড়বেন সন্দীপবাবু। তৃণমূল জেলা সভাপতি অমল আচার্য জানান, ২৩ নম্বর ওয়ার্ড থেকেই ভোটে লড়বেন সন্দীপবাবু। যাঁর নাম ঘোষণা করা হয়েছে তিনি দলীয় স্বার্থে সরে দাঁড়াবেন। মোহিতবাবু জানিয়েছেন, সন্দীপের দলত্যাগে লড়াই বড় কঠিন হয়ে গেল। তবে তিনি কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেবেন না বলেও নিশ্চিত করেছেন।

English summary
Declared congress candidate joined in Trinamool congress at Raiganj
Please Wait while comments are loading...