Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোচবিহার কেন্দ্র বাকী রেখে অন্য উপনির্বাচন কেন্দ্র দুটিতে প্রার্থী ঘোষণা বামেদের

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ অক্টোবর : তৃণমূল সাংসদ রেণুকা সিংয়ের মৃত্যুর পরে আসন্ন কোচবিহার ১ লোকসভা কেন্দ্রে আসন্ন উপনির্বাচনে এখনও প্রার্থী দিতে পারল না বামেরা তথা ফরওয়ার্ড ব্লক। বাকী তমলুক লোকসভা কেন্দ্র ও মন্তেশ্বর বিধানসভা কেন্দ্রের প্রার্থীপদ আজ ঘোষণা করেছে সিপিএম।

বামফ্রন্ট সভাপতি বিমান বসু এদিন সাংবাদিক সম্মেলন করে তমলুক লোকসভা কেন্দ্র (৩০) ও মন্তেশ্বর বিধানসভা কেন্দ্র (২৬৩) কেন্দ্রের প্রার্থীদের নাম ঘোষণা করেন।

কোচবিহার বাকী, অন্য ২ উপনির্বাচন কেন্দ্রে বামপ্রার্থী ঘোষণা

বামফ্রন্টের সিদ্ধান্ত অনুযায়ী তমলুক লোকসভা কেন্দ্র সিপিএম প্রার্থী মন্দিরা পণ্ডা ও মন্তেশ্বর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে মহম্মদ ওসমান গনি সরকার প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানানো হয়েছে।

এদিন কলকাতায় সাংবাদিক বৈঠক করে কোচবিহারের লোকসভা উপনির্বাচনের জন্য কোনও প্রার্থীর নামই ঘোষণা করতে পারেনি বামেরা। পরে কোচবিহার কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা হবে বলে প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন বিমান বসু। আদৌও এই কেন্দ্রে বামেরা প্রার্থী দিতে পারবে কিনা তাই নিয়ে এখন প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে।

কারণ একে কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা হবে না বলে প্রকাশ্যে জানিয়ে দিয়েছেন দলের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। তার উপরে জেলায় ফরওয়ার্ড ব্লক দলের যা বেহাল দশা তাতে কাউকে শেষপর্যন্ত জোটাতে পারা যাবে কিনা সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

English summary
CPM announces Bye election candidates name, Cooch Behar candidate name is not declared
Please Wait while comments are loading...